শহীদ শেখ রাসেলের ৫৮ তম জন্মদিনে যুবলীগ নেতা মোঃ পরশ হোসেনের উদ্যোগে কেক কাটা

নারায়ণগঞ্জ কথা : ১৮ অক্টোবর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেল এর ৫৮ তম শুভ জন্মদিন ও শেখ রাসেল দিবস এবং শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কাশিপুর ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম শিহাব এর শুভ জন্মদিন উপলক্ষে যুবলীগ নেতা মোঃ পরশ হোসেনের উদ্যোগে  কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোমবার  ( ১৮ অক্টোবর ) বাদ মাগরিব নারায়ণগঞ্জ দেওভোগ ৯নং ওয়ার্ড এলাকায় এ কেক কাটা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় যুব শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক গাজী মোঃ লিটন।

প্রধান অতিথির বক্তব্যেগাজী মোঃ লিটন বলেন,আজ এখানে এত সুন্দর একটি আয়োজন করা হয়েছে তার জন্য উপস্থিত সকলকে জানাই ধন্যবাদ। আজ আমরা এখানে একত্রিত হয়েছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেল এর ৫৮ তম শুভ জন্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে। আমি এখানে উপস্থিত সকলের উদ্দেশ্যে একটা কথা বলতে চাই তোমরা আগামী দিনের ভবিষ্যৎ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য সর্বসময় কাজ করে যাচ্ছেন। আর তারই ধারাবাহিকতা ধরে তোমরা সবসময় মানুষের জন্য কাজ করে যাবে।তোমরা এখন যুবক তোমরা প্রতিটি মানুষের ঘরে খোঁজখবর নিবে মানুষ কি অবস্থায় আছে অসহায় মানুষদের পাশে দাঁড়াবে মানুষের বিপদে মানুষকে সাহায্য করবে।

সময় উপস্থিত ছিলেন,মোঃ জনি হোসেন,মোঃ ওয়াসিম হোসেন,মোঃ আব্দুল আহাদ,মোঃ আবির হোসেন,মোঃ মিদুল হোসন।