কুতুবপুরে নৌকার প্রার্থী সেন্টুকে রাজ্জাক বেপারীর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

নারায়ণগঞ্জ কথা : আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কুতুবপুরের নৌকার মাঝি তিন বারের সফল নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টুকে ফুলের নৌকা তুলে দিয়ে বরণ করে নিলেন সাইনবোর্ড শান্তিধারা ইউনিট আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক বেপারী।

সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধায় কুতুবপুরের দেলপাড়া মীর কুঞ্জ পাটি সেন্টারে নির্বাচনী প্রস্তুতি সভায় কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অংঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মীর উপস্তিতির মধ্য দিয়ে তাকে বরণ করে নেন।

এ সময় আব্দুর রাজ্জাক বেপারী বলেন, তৃণমূল থেকে বেড়ে ওঠা এ রাজনৈতিক নেতা দীর্ঘ প্রায় দেড়যুগ সফলতার সাথে জনবহুল ইউনিয়ন কুতুবপুরের চেয়ারম্যানের দায়িত্বে পালন করে আসছেন।

আব্দুর রাজ্জাক বেপারী আগামী ১১ নভেম্বর প্রতিদ্বন্দ্বিতামূলক সুষ্ঠু ভোট অনুষ্ঠানের মাধ্যমে শক্তভাবে নৌকা প্রতীককে বিজয়ী করার আহ্বান জানান।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীক মনিরুল আলম সেন্টুকে দেওয়ায় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় আওয়ামী লীগ, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আব্দুর রাজ্জাক বেপারী।