শুক্রবার, সেপ্টেম্বর ২৫, ২০২০

সেলিম ওসমানের দেওয়া শাড়ি পরে ঢাকায় মে দিবসের আলোচনা সভা

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : ‘শ্রমিক-মালিক ঐক্য গড়ি, উন্নয়নের শপথ করি’ শ্লোগানকে প্রতিপাদ্য করে মহান মে দিবস ২০১৯ উপলক্ষে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত এ সভায় বিকেএমইএ সভাপতি ও নারায়ণগঞ্জ-০৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান এমপির উপহার দেওয়া শাড়ি পরে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন তথ্য মন্ত্রী হাসান মাহমুদ। এছাড়া ভারপ্রাপ্ত শ্রম সচিব উম্মুল হাছনা, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মুজিবুল হকসহ আইএলও ও বিভিন্ন দাতা সংস্থার প্রতিনিধিবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রতিবারের মতো এবারো শ্রম মন্ত্রণালয় আয়োজিত মহান মে দিবসের আলোচনা সভায় আগত বিভিন্ন শ্রেণি পেশার শ্রমজীবিদের জন্য ৮৭৫টি শাড়ি, ১০০০ পোলো শার্ট ও ২০০০ ক্যাপ উপহার দিয়েছেন একেএম সেলিম ওসমান, এমপি। এছাড়াও দিবসটির শুভেচ্ছাস্বরূপ তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এবং ভারপ্রাপ্ত শ্রম সচিব উম্মুল হাছনাকে তিনটি বিশেষ শাড়ি উপহার দিয়েছেন।

উল্লেখ্য, গত ২৮ এপ্রিল জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস উদযাপনে অংশ নেওয়া শ্রমিকদের জন্যও ২৫০ টি শাড়ি উপহার দিয়েছিলেন সেলিম ওসমান, এমপি এবং তা দিয়েই দিবসটি উদযাপন করে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!