বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

পুলিশকে শ্রমিকের বন্ধু হিসেবে আমরা দেখতে পাই :কাউছার আহমেদ পলাশ

 

নারায়নগঞ্জ কথা রিপোর্ট

শ্রমিক নেতা কাউসার আহমেদ পলাশ বলেছেন, ন্যায্য দাবিতে আন্দোলন করে প্রশাসন ও কলকারখানা পরিদর্শকের সাথে আলোচনা করে সব সমাধান করা হবে এবং শ্রমিকদের সমস্যা হলে আর কোন জ্বালাও-পোড়াও, ভাঙচুর চলবে করা চলবেনা ।

বুধবার (১ মে) সকালে মহান মে দিবস উপলক্ষে চাষাড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শ্রমিকনেতা পলাশ এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ শ্রম দপ্তরের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় শ্রমিক-মালিক ঐক্য গড়ি, উন্নয়নের শপথ করি স্লোগানকে সামনে রেখে এ আয়োজন করা হয়।

তিনি বলেন, বিভিন্ন সময় শ্রমিকদের উস্কানি দেয়া হয়। আর দোষ চাপিয়ে দেয়া হয় শ্রমিকদের উপর। পরে পুলিশ শ্রমিকের মিছিলে লাটিচার্জ করে। তাই শ্রমিকদের বলি, কোন উস্কানিতে কান দিবেন না। দাবি ন্যায্য হলে আন্দোলন চলবে কিন্তু গুজবে কান দেয়া যাবে না।

রেজিষ্টার অব ট্রেড ইউনিয়ন মো. খোরশেদুল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সেলিম রেজা, ইন্ডাষ্ট্রিয়াল পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম,এক্সপোর্টার্স এসোসিয়েশন অব বাংলাদেশ ভাইস প্রেসিডেন্ট মো. হাতেম, চেম্বার অব কমার্সের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বিকেএমইএ’র পরিচালক মো. মোরশেদ সারোয়ার প্রমুখ নেতাকর্মী ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!