বন্দরের মোতালেব হত্যা আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

নারায়ণগঞ্জ কথা : শাসনের বাগ, বন্দর থানা নারায়ণগঞ্জ জেলা নিবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও ব্রিকফিল্ডের মালিক মোঃ মোতালেব কে ৩১/ ৮/ ২০২১ ইং তারিখে নৃশংসভাবে হত্যা করে ইসমাইল ও তার গেং এখনো আসামি ধরাছোঁয়ার বাইরে। খুব দ্রুত আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন।

বুধবার (৮ সেপ্টেম্বর ) বেলা ১২ টায় নারায়নগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে উপস্থিত বক্তারা বলেন, চিহ্নিত সন্ত্রাসী ইসমাইল ও তার বাহিনীরা মোতালেব সাহেব কে নিঃসংশ ভাবে হত্যা করে আমরা সেই সকল হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে যেন সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করে ফাঁসির দন্ডাদেশ দেওয়া হোক। মোতালেব সাহেবের হত্যার আজ কয়েকদিন পার হলেও আসামিরা এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন জানাচ্ছি খুব শীঘ্রই আসামিদের আইনের আওতায় আনা হোক।

এ সময় নিহত মোতালেবের ১০ শিশু সন্তান মানববন্ধনে উপস্থিত হয়ে বলেন যারা বাবাকে হত্যা করে আমাকে এতিম করেছে তাদের আমি শাস্তি দাবি করেছি। আমার বাবা কোনো অপরাধ ছিল আমার নিরাপরাধ বাবাকে তারা নিঃসংশ ভাবে হত্যা করেছে। এখন বাবা ডাকার মত আমার যে আর কেউ রইল না।

উক্ত মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, মঞ্জুর আলম, রহিম বাদশা, নিহতের স্ত্রী মাকসুদা বেগম,মোঃ সোহরাব,সালে আহমেদ, দেলোয়ার হোসেন,মোঃ সাইফুল, মোঃ হোসেন,মোঃনুর ইসলাম সহ শাসনের বাঘ এলাকার সর্বস্তরের জনগণ।

সর্বশেষ