সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০

তথ্যপ্রমাণ ছাড়া সম্মান নষ্ট করলে আইনী ব্যবস্থায় বাধ্য থাকবো : কাউন্সিলর কবির

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : আমি মোঃ কবির হোসাইন কাউন্সিলর ১৮ নং ওয়ার্ড নাসিক। www.newsnarayanganj.net অনলাইন পত্রিকায় একটি সম্ খবর প্রকাশ করা হয়। যার কোন ভিত্তি নেই বলে তিনি নারায়ণগঞ্জ কথা কে জানান।

তিনি উল্লেখ করে জানান, ২০১৬ ইং সালের ২২শে ডিসেম্বর যখন বিপুল ভোটে আমি জয়লাভ করি তখন আমার পরাজিত প্রতিপক্ষ সাবেক কাউন্সিলর মোঃ কামরুল হাসান মুন্না যে সময়টায় আমার ১৮ নং ওয়ার্ডে আর্ধশত কোটি টাকার উন্নয়ন মূলক কাজ চলমান এবং যখন আমি বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও নাগরিক সেবা দিতে ব্যস্ত তখন আমি ও আমার পরিবারের সদস্যদের নিয়ে মিথ্যাচার করে সংবাদ পরিবেশন করা হয়।

উল্লেখ্য যে ট্রাক থেকে চাঁদা আদায় ও ওয়েস্টেজ চটের ছালা প্রতি ২৫ পয়সা চাঁদা চাওয়া দুইটি বিষয়ই মিল মালিকদের সাথে সম্পৃক্ত। কোন মিল মালিক যদি বলতে পারে আমার ছোট ভাই হাজী মোঃ নেওয়াজ উল্লাহ বস্তা প্রতি ২৫ পয়সা চাঁদা চেয়ে থাকে এবং আমার লোকজন ট্রাক থেকে চাঁদা আদায় করে থাকে তাহলে আমি যেকোন শাস্তি মাথা পেতে নিতে প্রস্তুত । তিনি নারায়ণগঞ্জ কথাকে আরো বলেন কিন্তু কোনো তথ্য প্রমাণ ছাড়া আমার সম্মান নষ্ট করলে আমি আইনী সহায়তায় মানহানী মামলা করবো
তথ্যপ্রমাণ ছাড়া সম্মান নষ্ট করলে আইনী ব্যবস্থায় বাধ্য থাকবো

আমি জনপ্রতিনিধি আমাদের কাজ জনগণের পক্ষে কাজ করা আর তাঁদের সমস্যা সমাধানে সর্বদা কাজ করার প্রত্যয় আমরা অঙ্গীকার বদ্ধ। কিন্তু আমাদের কেনো হেয় করা হচ্ছে এবিষয়ে আমি সত্য প্রমানে সঠিক তথ্য উদ্ঘাটনে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের দৃষ্টি কামনা করছি।

নিতাইগঞ্জ একটি ব্যবসায়ী কেন্দ্র যেখানে বিভিন্ন জেলা থেকে ট্রাকের মাধ্যমে খাদ্য সরবরাহ করা হয়ে থাকে। সিটি কর্পোরেশনের মূল ফটকের সামনে এলো মেলো ভাবে ট্রাক রাখে বিধায়, ব্যবসায়ীদের বৃহওম স্বার্থে স্বল্প পরিসরে খাদ্য পরিবহন বাহি কিছু ট্রাক ১৮ নং ওয়ার্ড এর শীতলক্ষ্যায় সিটি কর্পোরেশনের রাস্তায় লোড-আনলোড করা হয়, যাহা আটা-ময়দা মিল মালিক সমিতির বিশেষ অনুরোধে। মিল মালিক সমিতির পক্ষে কয়েকজন পরিবহন শৃঙ্খলা রক্ষাকারী হিসেবে কাজ করে থাকেন।

তবে পূর্বে এই ধরনের সংবাদ পরিবেশন কারায় মিল মালিক সমিতি এ বিষয়ে প্রতিবাদ দিয়েছিলেন বলে জানান। তিনি তাঁর সম্মান রক্ষার্থে স্থানীয় সাংসদ সদস্য ও ব্যবসায়ি নেতা এ,কে,এম, সেলিম ওসমান নারায়ণগঞ্জ–৫, এ,কে,এম, শামিম ওসমান নারায়ণগঞ্জ-৪, জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার দৃষ্টি কামনা করেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!