বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে খাবার খেলেন : এমপি খোকা

নারায়ণগঞ্জ কথা : ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী  উপলক্ষে নারায়ণগঞ্জ-৩ আসনের সোনারগাঁও এর  সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার উদ্যোগে মিলাদ দোয়া ও মাদ্রাসার এতিম শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। এ সময় নারায়ণগঞ্জ-৩ আসনের সোনারগাঁও এর  সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা নিজের হাতে শিশুদের মাঝে খাবার বিতরণ করেন।

শনিবার (২৮আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ সোনারগাঁওউপজেলার নোয়াগাঁও ইউনিয়ন এর লাদুরচর এলাকার মদিনাতুল উলুম  মাদ্রাসায় এ মিলাদ দোয়া ও মাদ্রাসার এতিম শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার পরিবারের সকলের সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।দোয়া শেষে এতিম শিশুদের নিয়ে মাদ্রাসার ফ্লোরে বসে এমপি খোকা তাদের সাথে দুপুরের রান্না করা খাবার গ্রহণ ও বিতরন করেন।এছারাও মাদ্রাসায় একটি সামাসেবল ওয়াটার পাম্প ও নগদ দুই লক্ষ টাকা অনুদান প্রদান করেন। 

এ সময় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, বঙ্গবন্ধু তিনি পুরো বিশ্বের মধ্যে একজন অন্যতম প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিত্ব। সেই জাতির জনক বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আজকের এই আয়োজন। জাতির পিতা অবদান বাঙালী জাতি কখনোও ভুলতে পারবে না।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মাদ্রাসার শিক্ষক ও জাতীয় পার্টির নেতাকর্মী প্রমুখ।