১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের স্মরণে ফতুল্লা ইউনিয়ন যুবলীগের নেতা পাপন সরকারের উদ্যোগে দোয়া ও খাবার বিতরণ

নারায়ণগঞ্জ কথা : ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-কে স্ব-পরিবারে হত্যায় এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের স্মরণে ফতুল্লা ইউনিয়ন যুবলীগ নেতা পাপন সরকারের উদ্যোগে মিলাদ, দোয়া ও রান্না করা খাবার অসহায় মানুষদের মাঝে বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন এর সভাপতিত্বে ও সঞ্চালনায় পাপন সরকার, ফতুল্লা ইউনিয়ন যুবলীগ।

সোমবার ( ২৩ আগস্ট) নারায়ণগঞ্জ ফতুল্লা  শাজাহান রোলিং মিল এলাকায় বাদ আসর এ মিলাদ, দোয়া ও রান্না করা খাবার অসহায় মানুষদের মাঝে বিতরণ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মীর সোহেল আলী,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগ সভাপতি ।

প্রধান অতিথির বক্তব্যে মীর সোহেল আলী বলেন,আজআমাদের বলার মত ভাষা নেই এটা  সেই মাস ১৯৭৫ সালের ১৫ আগস্ট  সেই কালো দিন যে দিনে আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-কে স্ব-পরিবারে হত্যা করে। আমরা তার আত্মার মাগফেরাত কামনা ও তার পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করি। আমরা তার আদর্শকে বুকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা কাজ তিনি করে যাচ্ছেন আমরা তার সে কাজকে এগিয়ে নিয়ে যাবো। আমি সকলকে আহ্বান করি আপনারা সকলে অসহায় মানুষদের পাশে দারান সর্বসময় মানুষের জন্য কাজ করুন। আপনাদের ক্ষুদ্র ক্ষুদ্র কাজ করায় কিছু সংখ্যক অসহায় মানুষ হলেও উপকার পাবে। আর এরই সাথে আমি ধন্যবাদ জানাই যারা আজ এত সুন্দর একটি আয়োজন করেছেন। আর নতুন প্রজন্মের উদ্দেশ্যে বলতে চাই তোমরা মানুষের জন্য কাজ করো।

উক্ত দোয়া মাহফিলে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার পরিবারের সকলের সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। পরে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে রান্না করা খাবার  বিতরণ করা হয়।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন আহাম্মেদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, ফতুল্লা থানা আওয়ামীলীগ,মোঃ এনায়েত হোসেন খোরশেদ, ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতা,আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর সাউদ, সাবেক সাধারণ সম্পাদক, ফতুল্লা থানা ছাত্রলীগ,মোঃ জাহাঙ্গীর আলম সরকার, কার্যকরী সদস্য, ফতুল্লা থানা আওয়ামীলীগ,মোঃ শফিউদ্দিন বাচ্চু, সহ-সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগ,মোঃ সিরাজুল ইসলাম, সভাপতি, বঙ্গবন্ধু পাঠাগার। মোঃ আরিফুর রহমান পিন্টু, সাংগঠনিক সম্পাদক, ফতুল্লা থানা যুবলীগ,মোঃ জসিম সরকার, নারায়ণগঞ্জ জেলা যুবলী নেতা।

এ সময় আরো উপস্থিত ছিলেন,ফতুল্লা ইউনিয়ন যুবলীগের নেতা ইসলাম, সুমন, মোস্তাকিম, রাজু, মামুন সহ নেতৃবৃন্দ  প্রমুখ।

সার্বিক তত্ত্বাবধানে, ইসলাম শেখ ১নং ওয়ার্ড যুবলীগ ফতুল্লা ইউনিয়ন।