বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে কুতুবপুরে দ্বীন ইসলামের উদ্যোগে খিচুড়ি বিতরণ

নারায়ণগঞ্জ কথা : সর্বকালের সর্বশ্রেষ্ঠ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে কুতুবপুরে উত্তর রসুলপুর এলাকায় যুবলীগ নেতা দ্বীন ইসলাম এর উদ্যোগে এবং উত্তর রসুলপুর পঞ্চায়েত কমিটির আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল এবং অসহায় দুস্থদের মাঝে খিচুড়ি বিতরণ করেন উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী।

রবিবার (২২ আগস্ট) বাদ জোহর উত্তর রসুলপুর এলাকায় শোক দিবসের দোয়া ও মিলাদ আয়োজনে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসিম উদ্দিনের সভাপতিত্বে

প্রধান অতিথির বক্তব্যে মীর সোহেল আলী বলেন, আগস্ট মাস শোকের মাস ১৯৭৫ সালে১৫ ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের কে নির্মমভাবে হত্যা করা হয়। আল্লাহর অশেষ রহমতে দেশের বাহিরে থাকায় সেই খুনি দের হাত থেকে রক্ষা পায় আমাদের দেশনেত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানা।কিন্ত সেই খুনি খন্দকার মোস্তাকের প্রেতাত্মারা আমাদের নেত্রী কে বারবার হত্যার চেষ্টা করে শেষমেষ ২০০৪ এই আগস্ট মাসে নেত্রীকে হত্যা করার জন্য কয়েকটি বোমা ব্লাস্ট করে কিন্তু সেখানেও আল্লাহর অশেষ রহমতে বেঁচে যান। আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন আমাদের নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ একেএম শামীম ওসমানের জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাদেরকে সব সময় সুস্থ রাখে। আর আজকে যারা এই আয়োজন করেছে বিশেষ করে তিনি ইসলামকে আমার পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাই।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের যুগ্মসাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা জামাল উদ্দিন বাচ্চু, আওয়ামী লীগ নেতা লিটন হাওলাদার, যুবলীগ নেতা নবী হাওলাদার, যুবলীগ নেতা রোমান, যুবলীগ নেতা রবিন, যুবলীগ নেতা অলি, উত্তর রসুলপুর পঞ্চায়েত কমিটির সকল সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ গণ।