বঙ্গবন্ধু‌ শেখ ম‌জিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বা‌র্ষি‌কী উপল‌ক্ষে নারায়ণগঞ্জ মহানগর ২৪ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে কোরআন খতম, দোয়া ও নেওয়াজ বিতরণ

নারায়ণগঞ্জ কথা : ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জা‌তির জনক বঙ্গবন্ধু‌ শেখ ম‌জিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বা‌র্ষি‌কী উপল‌ক্ষে নারায়ণগঞ্জ মহানগর ২৪ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক  লীগের উদ্যোগে কোরআন খতম, মিলাদ দোয়া ও নেওয়াজ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।২৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান এর সভাপতিত্বে ও সঞ্চালনায়  মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ আইন বিষয়ক সম্পাদক মোঃ সজিব মোল্লা।

শুক্রবার ( ২০ আগষ্ট ) বিকেলেনারায়ণগঞ্জ বন্দর ২৪ নং ওয়ার্ড আমিরাবাদ বাস  স্টান সংলগ্নে এ মিলাদ দোয়া ও নেওয়াজ বিতরণ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল ।

প্রধান অতিথির বক্তব্যে জাকিরুল আলম হেলাল বলেন,১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জা‌তির জনক বঙ্গবন্ধু‌ শেখ ম‌জিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বা‌র্ষি‌কী উপল‌ক্ষে  নারায়ণগঞ্জ মহানগর ২৪ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক  লীগের উদ্যোগে মিলাদ দোয়া ও নেওয়াজ বিতরন করায় আমি ধন্যবাদ জানাই নারায়ণগঞ্জ মহানগর ২৪ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক  লীগের
নেতৃবৃন্দকে আজ আমি এখানে উপস্থিত সকলকে বলতে চাই  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যাচ্ছি। তিনি যে উদ্যোগ নিয়েছেন তারই ধারাবাহিকতায় আমরা অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতে চাই। আমরা প্রধানমন্ত্রীর উন্নয়ন দেশ গড়ার লক্ষ্যে তার হাতে হাত মিলিয়ে কাজ করতে চাই। তাই আপনাদের কাছে আমার অনুরোধ আপনাদের যার যেকোনো সমস্যা হলে আমাদের সাথে যোগাযোগ করবেন এখানে উপস্থিত আছেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন,২৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের কাছে আপনাদের সমস্যাগুলো ধরে তুলুন। আমি কথা দিচ্ছি আমি আপনাদের সমস্যাগুলো সমাধান অবশ্যই করে দিব ইনশাআল্লাহ । আমি যা বলি আল্লাহর রহমতে তাই করি। অসহায় মানুষদের জন্য সবসময় কাজ করবেন তারা।  মাননীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নেতৃত্বে জয় বাংলার আদর্শ বুকে ধারণ করে আমরা কাজ করে যাব। আমি আমার মোবাইল নাম্বার দিয়ে যাচ্ছি। যদি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন,  ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও সাধারণ সম্পাদক দুলাল প্রদান যে কাজ না করতে পারবে সেই কাজ আমি করে দিব। আপনারা আমাদের সাথে যোগাযোগ করবেন।

উক্ত দোয়া মাহফিলে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার পরিবারের সকলের সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,
মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের  সভাপতি মোঃ জুয়েল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আনোয়ার হোসেন আনু, সাবেক ২৭নং ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা মোঃ মানিক শেখ, সহ-সভাপতি, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, নারায়ণগঞ্জ আব্দুল কাইয়ুম পলাশ, সহ-সভাপতি, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, নারায়ণগঞ্জ তানভীর আহম্মেদ সোহেল, সহ-সভাপতি, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, নারায়ণগঞ্জ মাহবুবুর রহমান কমল, যুগ্ম সাধারণ সম্পাদক, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ, নাঃগঞ্জ জেলা সভাপতি এইচ.এম রাসেল,মহানগর সভাপতি হামদান- উর রহমান শান্ত।

এ সময় আরো উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা  ফতুল্লা থানা মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদের সাধারণ সম্পাদক  মোঃ শহীদুল হক প্রমিত,জেলা যুবলীগের প্রচার সম্পাদক – আঃ কাদের, ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা ও মহানগরের নেতা সুব্রত ভৌমিক, ঘোসাই রায়,আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি সাব্বির আহাম্মেদ,মানিক শেখ,দপ্তর সম্পাদক ইমরানুর রশীদ,সহ আইন বিষয়ক সম্পাদক সজিব মোল্লা,সমাজ কল্যান সম্পাদক এস আলম রাসেল,সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক বুলবুল আহম্মেদ, ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক নাজমুল হোসেন,কার্যকরি সদস্য জসিম খন্দকার,আব্দুল খালেক,রফিকুল ইসলাম চান্দু,রাজিব জালাল ডানো,মোঃ নাদিম শেখ,রাকিবুল ইসলাম সুমন,আনিস,জাবেদ,রিপন,মারুফ,আবেদ,শাওন,রাকিব,মারুফ জাহান,নোমান,আফসার সিকদার,মামুন,হাকিম, সাগর,সাকিল,শফিকুল ইসলাম নিজাম সহ নেতৃবৃন্দ প্রমুখ।

সার্বিক আয়োজনে : মোঃ শামীম, ইফকাত আহমেদ পাপ্পু, মুমিনুল ইসলাম মমিন।