কাউন্সিলর বাবু রমজানে১৬ হাজার গৃহের খোঁজ রাখার প্রতিশ্রুতি 

 

নিজস্ব প্রতিবেদক: পবিত্র রমজানে কাউন্সিলর আব্দুল করিম কারাগারে অবস্থান করেও প্রতিবারের ন্যায় এবারও সাহরী ইফতার সামগ্রী দেয়ার অঙ্গীকার করেছেন।

সোমবার (২৯ এপ্রিল) আদালতে হাজিরা দিতে এসে সাংবাদিকদের কে বলেন, প্রতিবারের মতো রমজানে ১৭ নং ওয়ার্ডের গরীব দুঃখী মানুষের পাশে থাকবেন তিনি। সকল মসজিদ ও মাদ্রাসায় ইফতার সামগ্রী পাঠানো হবে বলে পুত্র এম আর কে রিয়ান নির্দেশ দেন।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আসছে ঈদে আমার ১৬ হাজার পরিবারগণ ঈদের সামগ্রী আগের মতোই পাবেন বলে। তিনি বিশুদ্ধপানি সহ নানান সেবা ও উন্নয়ন মুলক কাজগুলো যা করেছেন তা পূর্বের ন্যায় অব্যাহত থাকবে। মিথ্যা মামলা আমাকে সাময়িক হেয় করবে জনগনের সেবা থেকে দুরে রাখবে এছাড়া আর কি।

আমি আল্লাহর প্রতি বিশ্বাসী, একের পর এক মিথ্যা মামলা দিয়ে জনগন, গরিব দুখি ও ছির্নমুল জনগনের সেবা থেকে বঞ্চিত করছেন এটা আশা করিনি। তিনি আরো বলেন, তাঁদের বিচারও আল্লাহ করবে ইনশাআল্লাহ কোন একদিন তা আপনারা দেখতে পাবেন। আমি সকলের দোয়া কামনা করছি । নিরাশ হওয়ার কিছুই নাই, আল্লাহ মানুষকে বিপদ দিয়ে পরীক্ষা করে আবার তিনিই বিপদ থেকে উদ্ধার করে। কিছু কুচক্রী মহল আমার সম্মান নষ্ট করার জন্যে প্রয়াস চালাচ্ছে আল্লাহ আমাকে মুক্তি দিবেন ইনশাআল্লাহ ।

১৭ নং ওয়ার্ড কাউন্সিলর বাবুর চাঁদাবাঁজীর মামলাটি কে হয়রানি মূলক দাবি করে তীব্র নিন্দা জানিয়েছেন এলাকার সর্বস্তরের জনগণ ।

এলাকাবাসী নারায়ণগঞ্জ কথা ডটকম এর প্রতিবেদকে নাসিক ১৭ নং ওয়ার্ড মগ্যাণ স্কুলের বসবাসকারী এক বৃদ্ধা মহিলা জানান, বাবু যদি এলাকায় না থাকতো জনগন এমনই মরবো। তিনি সৎ দেইখা সুক্ষ বিচার করে দেইখা হেয় করে সমস্যায় ফালাইছেন। তিনি আরো বলেন, ১০ টাকা চাঁদাবাজি করবো ক্যান বাবু ওর কি জায়গা সম্পত্তি কম আছে ,কতটাকা বাড়ীবাড়ী ভাড়া পায় ও চাঁদাবাজি করবে কে?

এলাকাবাসী ও স্থানীয় ব্যবসায়ী বলেন , বাবু অনেক ভালো মানুষ , তিনি যেমন দান খয়রাত করেন, তেমনিভাবে মানুষের বিপদে সাহায্যে করেন এবং এই চাঁদাবাজী মামলা করে তাকে হেয় করে সম্মান নষ্ট করার জন্যে একদল কুচক্রী লোক পিছন থেকে কাজ করছেন। আমরা তাঁর জন্যে দোয়া করি তিনি স্কুল কলেজ, মাদ্রাসা মসজিদ , মন্দিরে জনকল্যাণমূলক কাজগুলো করে অসহায় গরীব দুঃখী অসহায় সকল স্তরের মানুষের পাশে থেকে সুবিধা-অসুবিধা এবং বঞ্চিত মানুষের পাশে সর্বদাই কাজ করে আসছেন আমরা তাঁর মুক্তি কামনা করি তিনি যেনো দ্রুত আমাদের মাঝে ফিরে আসেন এলাকাটা বাবু ছাড়া এতিম মনে হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares