নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের( অনূর্ধ্ব ১৭) বালক-বালিকা উভয় দল চ্যাম্পিয়ন

নারায়ণগঞ্জ কথা : যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতীয় শেখ মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক  (অনূর্ধ্ব ১৭) ২০২০- ২১ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল বালিকা (অনূর্ধ্ব ১৭) ২০২০- ২১ নারায়ণগঞ্জ জেলা পর্যায়ে সমাপনী ও পুরস্কার বিতরণ   অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (১৭ জুন) বিকেলতিন ঘটিকায় নারায়ণগঞ্জ ওসমানী স্টেডিয়াম এ পুরস্কার বিতরণ  অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় নারায়ণগঞ্জ সদর উপজেলা কে ৫- ০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন  নারায়ণগঞ্জ সিটি করপোরেশন বালিকা  দল। অপরদিকে দিনের পরবর্তী ম্যাচে নারায়ণগঞ্জ সদর উপজেলা কে ২- ০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন বালক দল।

উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শামীম বেপারী ।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক শামীম বেপারী বলেন, আমরা সীমিত আকারে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বঙ্গবন্ধু শেখ মুজিব  (অনূর্ধ্ব১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব১৭) বালিকা টুর্ণামেন্টে সুন্দর ও সুষ্ঠুভাবে শেষ  করতে পেরেছি।

বিজয়ী ও রানার্স আপ দুই দলকেই জানাই আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আজকের এই কিশোর-কিশোরী  ফুটবলারা বিভাগীয় ও জাতীয় পর্যায় পর্যন্ত খেলবে তারা এ দেশের মুখ উজ্জ্বল করবে।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ, নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসেন, নারায়ণগঞ্জ জেলা রোভার স্কাউট কমিশনার এসএম আরিফ মিহির, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল সহ প্রমূখ।

Shares