শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে ইসলামী আন্দোলনের মানববন্ধন

নারায়ণগঞ্জ কথাঃ কোমলমতি শিক্ষার্থীদের ভবিষ্যৎ রক্ষার্থে অবিলম্বে সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর উদ্যোগে মানববন্ধন এর আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (৩ জুন ) বেলা ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর সভাপতি নূর হোসেনের সভাপতিত্বে ও ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সেক্রেটারী সুলতান মাহমুদের সঞ্চালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় উক্ত মানববন্ধনে বক্তারা বলেন, খুব দুঃখের সাথে বলতে হয় সারা দেশে সকল শিল্প-কারখানা, যানবাহন ব্যবসায়ীক প্রতিষ্ঠান সহ সব কিছু খোলা থাকলেও সরকার বারবার করোনার দোহাই দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রেখেছে। আর এই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকার কারণে কোমলমতি শিক্ষার্থীরা বিভিন্ন রকম অপকর্মে জড়িয়ে পড়ছে খারাপ কাজে লিপ্ত হচ্ছে। মোবাইলে বিভিন্ন রকম গেমস এ জড়িয়ে পড়ছে যাতে করে আজ শিক্ষার্থীরা ধ্বংসের মুখে চলে গেছে। তাই এই কোমলমতি শিক্ষার্থীদের ধ্বংসের হাত থেকে মুক্ত করতে হলে অবিলম্বে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের খুলে দেওয়ার দাবি জানাচ্ছি।

উক্ত মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী মাসুম বিল্লাহ, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ডঃ মোঃ মিজানুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সহ-সভাপতি গিয়াস উদ্দিন মোহাম্মদ খালিফ, শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মাহেদী হাসান, ওলামা-মাশায়েখ পরিষদ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মাওলানা দ্বীন ইসলাম।

Shares