সিদ্ধিরগঞ্জে মা-ছেলে পিটিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ীরা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জের মাদক ব্যবসায়ী রতনের বিরুদ্ধে মা-ছেলেকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত হলো, সালমা আক্তার (৪৫) ও তার ছেলে মোমেন মিয়া (২২)। ঘটনায় রোববার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ (নং-৭০৪৯) দায়ের করেছেন। এরআগে রোববার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের ১ নং ওয়ার্ডের সিআইখোলা কালাহাতিয়ারপাড়/হাজীনগর এলাকায় মা-ছেলেকে পিটিয়ে আহত করা হয়।

রতন নাসিক সিদ্ধিরগঞ্জের ১ নং ওয়ার্ডের সিআইখোলা এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ধর্ষণ, মাদকসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে এলাকাবাসী।

আহত সালমা আক্তারের ভাই মোঃ খোকন মিয়া জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিআইখোলা এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী রতন ও শুভ’র নেতৃত্বে অজ্ঞাতনামা ৫/৬ জন প্রথমে সালমাকে মারধর করে। মাকে মারধর ঘটনায় বাধা দিতে চাইলে ছেলে মোমেন মিয়াকেও মারধর করে আহত। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শহরের খানপুর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় রোববার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ (নং-৭০৪৯) দায়ের করেন আহত সালমা আক্তারের ভাই মোঃ খোকন মিয়া।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান পিপিএম জানান, মা-ছেলেকে পিটিয়ে আহত করার ঘটনায় অভিযোগ নেওয়া হয়েছে। মাদক ব্যবসায়ীদের বিষয়ে কোন ছাড় নাই। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Shares