সম্মান দেয়ার মালিক আল্লাহ : সালমা ওসমান লিপি

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান ব্যক্তিগত অনুদান গ্রাম পুলিশ, আনসার ও ৪র্থ শ্রেণীর কর্মচারীদের মাঝে নগদ অর্থ ও মাক্স বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা’র সভাপতিত্বে।

শনিবার (২৯ মে) দুপুরে নারায়ণগঞ্জসদর উপজেলা অডিটোরিয়ামে এ নগদ অর্থ ও মাক্স বিতরণ অনুষ্ঠিত হয়।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহধর্মীণী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি ।

প্রধান অতিথির বক্তব্যে সালমা ওসমান লিপি
বলেন, চারদিকের যে পরিস্থিতি তা দেখে খুব ভয় পেতাম। আমাদের ধর্ম এবং আপনাদের দেখে শিখেছি ভয়টাকে কমানো উচিত। মানুষের পাশে আশা এবং মানুষের জন্যে কিছু করা উচিত। আমার জন্যে দোয়া করবেন আমি যেন আমৃত্যু পর্যন্ত আপনাদের সেবা করে যেতে পারি। সবাই সাবধান ও সচেতন থাকবেন। যুদ্ধ এখনো চলছে। অশুভ ও অদৃশ্য শক্তির বিরুদ্ধে যুদ্ধ করছি আমরা। অনেক বেশি সচেতন ও সোচ্চার থাকতে হবে আমাদের। মানবজাতির জন্মই হয়েছে যুদ্ধ করার জন্যে। যে যুদ্ধ করে জিততে পেরেছে সেই সফল। যে যুদ্ধে মানুষের পাশে থাকতে পেরেছে সে স্বার্থক।

তিনি বলেন, আমি শুনতে পেয়েছি মাননীয় প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের দুইটি রোড একটি আমার শশুড় ও আরেকটি রোড আমার শাশুড়ির নামে এবং শীতলক্ষ্যা ব্রীজটি আমার বড় ভাসুড়ের নামে করে দিচ্ছেন। এজন্যে ওনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সম্মান দেয়ার মালিক আল্লাহ। ওনারা ৩ জনেই বেঁচে নাই, হয়ত ওনাদের কোনো কাজ আল্লাহ পচ্ছন্দ করেছেন যার জন্যে এ মরোণত্তর সম্মানটুকু উনি দিয়েছেন উসিলা আমাদের প্রধানমন্ত্রী। আমি ২ রাকাত নফল নামাজ পড়ে দোয়া করছি। ওনাদের সহ আমি ওসমান পরিবারের জন্যে আপনাদের সবার কাছে দোয়া চাচ্ছি। আমরা বিশ্বাস করি পুরো নারায়ণগঞ্জবাসী ওসমান পরিবার। আপনারা সবাই আমাদের পরিবারের সদস্য।

এ সময়  আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান অ্যাপ. আবুল কালাম আজাদ বিশ্বাস, জেলা করোনা ফোকাল পার্সন ডা. জাহিদুল ইসলাম, বক্তাবলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত আলী, মহানগর যুবলীগ সভাপতি শাহাদাৎ হোসেন ভ্ইূয়া সাজনু, যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু, আলীরটেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মতিউর রহমান প্রমুখ।

Shares