৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আঃ মালেক এর চিকিৎসার দায়-দায়িত্ব নেন : সায়েম আহম্মেদ

নারায়ণগঞ্জ কথা : নারায়নগঞ্জ সদর উপজেলা আলীরটেক ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আঃ মালেক (৬৩) কিছুদিন যাবত টাইফয়েড জ্বরে আক্রন্ত হয়ে অসুস্থ আছেন। এই খবর পেয়ে  সাথে সাথে আলীরটেক ইউনিয়ন পরিষদের  আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও বিশিষ্ট ব্যবসায়ী  সমাজ সেবক সায়েম আহম্মেদ ছুটে যান তাকে দেখতে এবং তার সাথে দেখা করে তার চিকিৎসার দায়-দায়িত্ব নেন এবং সর্ব সময় পাশে থাকার প্রতিশ্রুতি দেন আর দেশবাসী সকলের কাছে তার জন্য দোয়া কামনা করেন।

শুক্রবার  (২৮ মে ) বিকেলে কুঁড়েরপার বাসায় অসুস্থ আওয়ামী লীগ নেতা আঃ মালেকের বাসায় দেখা করতে যান  সায়েম আহম্মেদ ।

এ সময় তিনি গণমাধ্যমকে বলেন,টাইফয়েডে আক্রন্ত অসুস্থ আওয়ামী লীগ নেতা আঃ মালেক ভাই এর সাথে কথা বলি তার শারীরিক খোঁজখবর নেই এবং আমি তাকে কথা দিয়েছি তার চিকিৎসার দায়-দায়িত্ব নেই এবং সর্বসময় তার পাশে থাকাবো। আমি দোয়া করি আল্লাহ তায়ালা যেন তাকে তাড়া তাড়ি সুস্থ করে দেন এবং দেশবাসীর সকলের কাছে তার জন্য দোয়া কামনা করছি। তার একমাত্র কণ্যা খালেদা আক্তার আমাকে তার বাবার চিকিৎসা সংক্রান্ত অগ্রগতি সম্পর্কে অবহিত করেন।

এ সময় তার সাথে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদউল্লাহ্ আল মামুন, সদর থানা ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক সওদাগর খান, বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম মেম্বার, রুদ্রবার্তা সম্পাদক  শাহ্ আলম তালুকদার, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইসমাইল মাদবর, সাধারণ সম্পাদক মো. জামাল হোসেন, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জনু, নারায়ণগঞ্জ জেলা তাঁতী লীগের আহবায়ক কমিটির সদস্য মনির হোসেন, গোগ নগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. নূরু শিকদার, জেলা ছাত্রলীগ নেতা জুয়েল ওসমান, সমাজ সেবক কবীর সরকার, আলমগীর সরকার সহ স্হানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

Shares