নারায়ণগঞ্জে প্রকাশ্যে ৪ জঙ্গি ঘুরে বেড়াচ্ছে : নাঈম সদস্য ছাত্রসেনা

নারায়ণগঞ্জ কথা : ফিলিস্তিনের নিরীহ নাগরিকদের ওপর ইসরাইলি বাহিনীর সন্ত্রাসী  হামলার ঘটনাকে ইসু করে ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর এর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে বক্তব্যে প্রশাসন কে লক্ষ করে নারায়ণগঞ্জে ৪ জঙ্গি রয়েছে বলে ইঙ্গিত প্রদান করেন ।

শুক্রবার (২১ মে) বাদ জুম্মা নগরীর বাইতুল ইজ্জত মসজিদ থেকে বিক্ষোভ মিছিল নিয়ে বের করে পরে নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনের সামনে এ মানববন্ধন ইসলামী ছাত্র সেনার সদস্য নাঈম এসব বিভ্রান্ত তথ্য দেন ।

তিনি প্রশাসন কে লক্ষ করে বলেন, নারায়ণগঞ্জে ৪ জন জঙ্গি প্রকাশ্যে ঘুরে বেড়ায় নারায়ণগঞ্জে এই জঙ্গি নেতারা হলেন, মাওলানা আব্দুল আওয়াল, এনায়েত উল্লাহ্ আব্বাসি, ফেরদৌস ও হারুণ কে অবিলম্বে আইনের আওতায় আনার আহবান করেন। তাঁর এই বক্তব্যে নারায়ণগঞ্জ সাধারণ মানুষ সহ আলেম সমাজে নেতিবাচক প্রভাব বিস্তার করছে।

উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান আলোচক হিসবে উপস্থিত ছিলেন, গোলাম মোস্তফা নীরব সভাপতি ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ সানী দেওয়ান, সাধারণ সম্পাদক, ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর।

উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, আজ যুগের পর যুগ ধরে ইসরাইলী সন্ত্রাসী বাহীনির হাতে নিরহ ফিলিস্তিনি মানুষ নির্যাতিত নিপীড়িত। ইসরাইলীরা একদিকে ফিলিস্তিনির মুসলমানদের ভূমি দখল করছে অন্যদিকে গনহত্যা চালাচ্ছে। এই ইসরাইলী সন্ত্রাসবাহীনির হাতে শিশু বাচ্চারাও নিরাপদ নয়।আজ পশ্চিমা বিশ্ব চুপ আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেন বলেছেন আত্নরক্ষা অধিকার ইসরাইলের আছে এর চেয়ে লজ্জাজনক বিবৃতি আর কি হতে পারে। আত্মরক্ষার নামে পশ্চিমাবিশ্ব এবং আমেরিকা ইহুদি সন্ত্রাসীদের গনহত্যার স্বীকৃতি নিচ্ছেন যা কোন সুস্থ মস্তিকের মানুষের দ্বারা সম্ভব নয়।

আরব বিশ্বের ভূমিকাও প্রশ্নবিদ্ধ বরাবরের ন্যায় ফিলিস্তিনিদের উপর আঘাত আসলে সমস্ত মানবিক সংগঠন এবং জাতিসংঘ সকলের ভূমিকাই লজ্জাজনক এবং দুঃখজনক। এখন আর ঘুমিয়ে থাকার সময় নেই ফিলিস্তিনিদের ন্যায্য অধিকার তাদের ভূমি ফিরিয়ে দেয়া হোউক এবং সমস্ত হামলা, গনহত্যা বন্ধ করার জন্য ব্যাবস্থা গ্রহন করা অত্যন্ত জরুরি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই ফিলিস্তিন ইস্যুতে তাদের পক্ষালম্বনের জন্য তবে কুটনৈতিক তৎপরতা বৃদ্ধির মাধ্যমে ফিলিস্তিনের উপর সকল বর্বেরচিত নির্যাতন বন্ধু ও তাদের অধিকার ফিরিয়ে দেয়ার জন্য প্রয়োজনে মুসলিমপ্রধান দেশগুলোর সাথে জোট গঠন করে ইসরাইলী আগ্রাসন বন্ধে কার্যকরী পদক্ষেপ গ্রহন করুন।

ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ জেলা সভাপতি রাহাত হাসান রাব্বীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, রিদওয়ানুল ইসলাম নিবিড় সাধারণ সম্পাদক ছাত্রসেনা নাঃগঞ্জ জেলা, মোঃইমরান খন্দকার, সহ সভাপতি ইসলামী ছাত্রসেনা নাঃগঞ্জ মহানগর, মোঃ সেলিম খান, সহ সাধারন সম্পাদক ইসলামী ছাত্রসেনা নাঃগঞ্জ মহানগর, সহ সাংগঠনিক সম্পাদক মোঃসানি ফারুকী মোঃ হৃদয়, মোঃ সান্দাম, দপ্তর বিষয়ক সম্পাদক মোঃ মুনতাসির, অবধ বিষয়ক সম্পাদক মোঃ রাব্বানী, প্রচার বিষয়ক সম্পাদক মোঃ আজমীর, সহ প্রচার বিষয়ক সম্পাদক মোঃ আলামিন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ শেখ সাইফ, ফেরদৌসুল হক নাঈম মোঃ হাবীবুর রহমান সহ নেতৃবৃন্দ প্রমুখ।

Shares