নারায়ণগঞ্জ মহানগর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে ঈদ পুনর্মিলন ও ফিলিস্তিনের জন্য দোয়া

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ মহানগর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর এর পর ঈদ পুনর্মিলন ও ফিলিস্তিনের নিরীহ নাগরিকদের ওপর ইসরাইলি বাহিনীর সন্ত্রাসী  হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ফিলিস্তিনের মুসলিমদের জন্য দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জহিরুল আহসানের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ সভাপতি আব্দুস সালাম খন্দকার সে‌লিম এর সঞ্চালনায়।

শুক্রবার (২১ মে ) বাদ এশার নারায়ণগঞ্জ ফতুল্লা মাসদাইর তালাফ্যাকক্টরি সংলগ্ন ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে এ ঈদ পুনর্মিলন ও ফিলিস্তিনের নিরীহ নাগরিকদের জন্য দোয়া  অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাসদাইর সমাজ উন্নয়ন সংসদের সভাপ‌তি ও আওয়ামী লীগের নেতা হাজ্বী শাহজাহান আহ‌মেদ প্রধান।

প্রধান অতিথির বক্তব্যে হাজ্বী শাহজাহান আহ‌মেদ প্রধান বলেন,নারায়ণগঞ্জ মহানগর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর এর পর ঈদ পুনর্মিলন ও ফিলিস্তিনের নিরীহ নাগরিকদের ওপর ইসরাইলি বাহিনীর সন্ত্রাসী  হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ফিলিস্তিনের মুসলিমদের জন্য দোয়া করি। আমরা নিজেরা পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি এবং নামাযের জন্য সকলকে আহ্বান করি। আজ
ফিলিস্তিনি মুসলিম ভাইদের অপুর এই নির্মম হামলার কারনে আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই যেখানে বড় বড় মুসলিম কান্ট্রি গুলো তাদের পাশে আজ নেই। যাদের দিকে তাকিয়ে থাকে বিশ্বের মুসলমানরা।আসেন আমরা সুন্নি ওহাবি বিভিন্ন সংগঠন না করে আমরা শুধু মুসলিম এটাই আমাদের বড় পরিচয়।

সভাপতিত্বে বক্তব্যেমোঃ জহিরুল আহসান বলেন, ঈদ পূর্নমিলনী ও ফিলিস্তিনি শহীদদের আত্মার মাগফেরাত কামনায়,আহতদের সুস্হতায় দোয়া করি আল্লাহ তা’আলা যেন তাদের দ্রুত সুস্থ করে দেন পবিত্র ঈদুল ফিতর শেষে আজ আমরা সবাই একত্র হয়েছি এবং যার যার নিজ স্থান থেকে নিজ নিজ দায়িত্বে দলের ও মানুষের জন্য কাজ করে যাব মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার উন্নয়নের ধারাবাহিকতায় আমরা মানুষের জন্য উন্নয়নের কাজে সর্বসময় এ গিয়ে থাকব। 

উক্ত দোয়া মাহফিলে,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং তার পরিবারের সকল সদস্য জন্য, নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এমপি একে এম শামীম ওসমান,নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য এমপি একে এম সেলিম ওসমান, সাবেক নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান এর রুহের মাগফেরাত কামনা সহ  তাদের পরিবারের জন্য এবং ফিলিস্তিনি শহীদদের আত্মার মাগফেরাত কামনায়, আহতদের সুস্হতায় জন্য দেশ থেকে  করোণা ভাইরাস থেকে মুক্তির জন্য বিশেষ দোয়া করানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন,আওয়ামী লীগ নেতা হাজ্বী মহীউ‌দ্দিন আহ‌মেদ, রফিকুল ইসলাম রিপন
,লাল চাঁন মিয়া ,তোতা মিয়া,এস এস তাজউদ্দীন, মোঃ তাজুল ইসলাম বাসার,মোঃ নুর ইসলাম বেপারী,মোঃ আনোয়ার হোসেন ,যুবলীগ নেতা সুলতান ,মোঃ ইউনুস আলী,কাজী তারেক, মোঃ মুক্তার হোসেন,মোঃ মাসুদ,যুবলীগ সদস্য মোঃ সুমন,মির্জা মনির,স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ বিপ্লব,মোঃ নয়ন ,মোঃ নাজমুল করিম টিটু
,মোঃ তোফাজ্জল হোসেন,মোঃ সালাউদ্দিন সহ নেতৃবৃন্দ প্রমুখ।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন,আসাদ খন্দকার শুভ,রাব্বী,অমিয়,জনি,তাইজুল,সাহিল, আজিজুল,আকাশ,সাকিল,সোহেল,রায়হান।

Shares