ফিলিস্তিনের নিরীহ নাগরিকদের ওপর ইসরাইলি বাহিনীর সন্ত্রাসী হামলার ঘটনায় ড্রীম বয়েজ ক্লাব এর উদ্যোগে তীব্র নিন্দা ও মানববন্ধন

নারায়ণগঞ্জ কথা : ফিলিস্তিনের নিরীহ নাগরিকদের ওপর ইসরাইলি বাহিনীর সন্ত্রাসী  হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ড্রীম বয়েজ ক্লাব এর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। ড্রীম বয়েজ ক্লাব এর সভাপতি নাঈম সানি এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদরীল হাসান মুন্না এর সঞ্চালনায়।

বৃহস্পতিবার (২০ মে) বিকাল ৪টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনেরসভাপতিত্বের বক্তব্যে নাঈম সানি বলেন, ফিলিস্তিনে নিরীহ নাগরিকদের ওপর ইসরাইলি সশস্ত্র বাহিনীর হামলা ভয়াবহ আকার ধারণ করেছে। যা এই কিছুদিনের মধ্যে আমরা দেখতে পেয়েছি ইসরাইলি বাহিনীর এই হামলায় ১৩৭ জনেরও বেশি নিরীহ ফিলিস্তিনি নাগরিকরা  নারী এবং শিশুরাও এই হামলা থেকে বাদ পড়েনি। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং আমরা মানবতার দিক বিবেচনা করে তাদের সাথে ভালো ব্যবহার এবং এই হামলা বন্ধ করার আহ্বান জানাচ্ছি। এবং আমরা আমাদের এই ক্ষুদ্র চেষ্টা থেকে সকল জাতিসংঘ আন্তর্জাতিক সকলের কাছে অনুরোধ করছি তারা যেন এই অত্যাচার থেকে ফিলিস্তিনে নিরীহ নাগরিকদের সহযোগিতা  করেন।

এ সময়সাধারণ সম্পাদক সাদরীল হাসান মুন্না বলেন, আমাদের এই সংগঠন থেকে আমরা বিভিন্ন সময় অসহায় মানুষদের জন্য কাজ করে থাকি আজফিলিস্তিনে নিরীহ নাগরিকদের ওপর ইসরাইলি সশস্ত্র বাহিনীর হামলা ভয়াবহ আকার ধারণ করেছে যা দেখে আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে আমাদের এই সংগঠন থেকে আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং তাদের জন্য দোয়া করি আল্লাহ তা’আলা যেন তাদের হেফাজত করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন,ড্রীম বয়েজ ক্লাব এর সহ সভাপতি, এস কে সজিব,যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম টিপু, যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, সাংগঠনিক সম্পাদক তানজিম আহমেদ,নির্বাহি সদস্য সারোয়ার, জোবায়ের,রাজা,মাসুম ও সহ নেতৃবৃন্দ প্রমুখ।





Shares