পবিত্র ঈদুল ফিতরের দিনেও এলাকাবাসীর কাছে ছুটে যান : মানবতার ফেরিওয়ালা কাউন্সিলর আব্দুল করিম বাবুর

নারায়ণগঞ্জ কথা : পবিত্র ঈদুল ফিতরের দিনে এলাকাবাসীর কাছে ছুটে যায়  মানবতার ফেরিওয়ালা ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু।

এ সময় তিনি এলাকায় ঘুরে ঘুরে অসহায় মানুষদের খোঁজখবর নেন এবং ছোট ছোট বাচ্চাদের ও অসহায় মানুষদের ঈদ উপলক্ষে অর্থ প্রদান করেন। তাকে দেখে এলাকাবাসী ও এলাকার সকল শিশুদের মুখে হাসি ফুটে উঠে।

শুক্রবার (১৪ মে) সকালে নারায়ণগঞ্জ ১৭ নং ওয়ার্ড পাইকপাড়া এলাকায় এমন চিত্র দেখা যায়।

এ সময় এলাকাবাসী বলেন, আমাদের এই ১৭ নং ওয়ার্ড পাইকপাড়া এলাকায় মানবতার ফেরিওয়ালা আমাদের কাউন্সিলর আব্দুল করিম বাবু ভাই তিনি সর্বসময় মানুষের খোঁজ খবর নেন কিছুদিন আগে আমাদের এলাকায় প্রতিবারের ন্যায় এবারও ২৮ রমজানে ১২ হাজার অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। তিনি স্বর্গ সময় মানুষকে সহযোগিতার চেষ্টা করে। আমার দেখা মতে আমাদের আশেপাশের এলাকা কোন কাউন্সিলর,চেয়ারম্যান  তার মত মানবতার এমন কাজ করেনি।  

এ বিষয়ে ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিমবাবু বলেন, আমাদের এই ওয়ার্ডে আমার ঘড়।এই ওয়ার্ডের জনগণ আমার পরিবারের একটা অংশ। তাই তাদেরও খোজ নেওয়া আমার কর্তব্য। আমি মনে করি,আমি তাদের পাশে ছিলাম আছি এবং থাকার প্রতিজ্ঞাবদ্ধ, আজ সারা দিন সকলের সাথে ঈদ ঈদ শুভেচ্ছা ও খোঁজ খবর নিলাম। এতে আমার কোন কষ্ট হয়নি। আমি কষ্ট পাবো তখন। যখন আমাদের এই ওয়ার্ডের কোন মানুষ কষ্টে থাকবে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন এলাকা বাসীর জন্য কিছু করতে পারি। সকলকে আহ্বান করছি আপনারা নিজ-নিজ এলাকার অসহায় হতদরিদ্র মানুষ দের খোঁজখবর নিন। এবং মানুষের পাশে দাঁড়ান। দেশবাসী সকলকে ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক।

Shares