ড্রীম বয়েজ ক্লাব এর পক্ষ থেকে অসহায় দুঃস্থ মানুষদের ও রিকশা চালকদের মাঝে ঈদ উপহার পাঞ্জাবি বিতরণ

নারায়ণগঞ্জ কথা : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ড্রীম বয়েজ ক্লাব এর পক্ষ থেকে অসহায়  দুঃস্থ মানুষদের ও রিকশা চালকদের  মাঝে ঈদ উপহার পাঞ্জাবি বিতরণ করেন।

বৃহস্পতিবার (১৩ মে) বাদ জোহর  মাসদাইর পৈার কবরস্থান মসজিদের সামনে এ ঈদ উপহার পাঞ্জাবি বিতরণ করা হয়।

ঈদ উপহার পাঞ্জাবি বিতরণ সময় ড্রীম বয়েজ ক্লাব এর সভাপতি  নাঈম সানি সাংবাদিকদের বলেন,আমরা সর্ব সময় আমাদের এই সংগঠন থেকে আমরা অসহায় মানুষদের পাশে থাকতে চাই। আমরা রোজার মাসে বিভিন্ন সময় বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে মানুষের পাশে কাজ করেছি। তারি ধারাবাহিকে আজ আমরা ঈদে পড়ার জন্য অসহায় দরিদ্র মানুষদের এবং রিক্সা চালকদের মাঝে পাঞ্জাবি বিতরণ করি । আমাদের সংগঠন থেকে বিভিন্ন পদক্ষেপের আমরা কাজ করছি এবং দেশবাসী সকলকে এভাবেই মানুষের জন্য কাজ করার আহ্বান জানাচ্ছি। হয়তো  একটা পাঞ্জাবী পাওয়ার খুশিতে ঈদের দিন তারা নামাজে যেতে পারবে। আসেন আমরা সবাই মিলে আমাদের এলাকার আশেপাশের অসহায় গরীব মানুষদের বস্ত্র বিতরণ করি। ঈদ হোক আনন্দের ঈদ হোক সকলের।

এ সময় উপস্থিত ছিলেন,আতাউর রহমান প্রধান প্যানেল চেয়ারম্যান-২, এনায়েতনগর,জাহাঙ্গীর প্রধান,ড্রীম বয়েজ ক্লাব এর সভাপতি  নাঈম সানি,সাধারণ সম্পাদক সাদরীল হাসান মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম টিপু, যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, সাংগঠনিক সম্পাদক তানজিম আহমেদ, নির্বাহি সদস্য -সরোয়ার, মধু ও মাসদাইর পৈার কবরস্থান মসজিদের ইমাম সহ নেতৃবৃন্দ প্রমুখ।

Shares