পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সাজিন খন্দকার ট্রেডার্স ও সাজিন খন্দকার পরিবহন এর পক্ষ থেকেঈদ খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন :সেলিম খন্দকার

নারায়ণগঞ্জ কথা :পবিত্র ঈদুল ফিতর উপলক্ষেসাজিন খন্দকার ট্রেডার্স ও সাজিন খন্দকার পরিবহন এর পক্ষ থেকে প্রোপাইটার সালাম খন্দকার  সেলিমের নিজ অর্থায়নে মিশু ও অটো চালকদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।মাসদাইর সমাজ উন্নয়ন সংসদের সাধারন সম্পাদক আব্দুস সালাম খন্দকার সে‌লিম এর সভাপতিত্বে।

বৃহস্পতিবার (১৩ মে ) বাদ জোহর নারায়ণগঞ্জ মাসদাইর বেগম রোকেয়া স্কুলের পিছনে সালাম খন্দকার  সেলিমের নিজ কার্যালয় এ ঈদ উপহার খাদ্য ২ প্রকারের সেমাই, চিনি, পোলাও চাউল, ১টি মুরগি সামগ্রী ও অটো চালক ব্যাচেলাদের অর্থ বিতরণ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাসদাইর সমাজ উন্নয়ন সংসদের সভাপ‌তি হাজ্বী শাহজাহান আহ‌মেদ প্রধান।

প্রধান অতিথির বক্তব্যেহাজ্বী শাহজাহান আহ‌মেদ প্রধান বলেন,আমি প্রথমে ধন্যবাদ জানাই সাজিন খন্দকার ট্রেডার্স ও সাজিন খন্দকার পরিবহন এর প্রোপাইটার সালাম খন্দকার  সেলিমকে এত সুন্দর একটা উদ্যোগ নেওয়ায়আর আমি আহ্বান করি প্রতি ঈদে প্রতিটি প্রতিষ্ঠানের মালিকেরা এভাবে অসহায় মানুষদের জন্য কিছু করার।সবাই সবার প্রতিষ্ঠান থেকে কিছু কিছু করে যদি মানুষের পাশে দাঁড়ায় তাহলে একসময় মানুষের কষ্ট আর থাকবেনা আপনাদের একটু সহযোগিতায় অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটে উঠবে তারা আনন্দের সাথে ঈদ পালন করবে। আসেন আমরা সবাই একত্রে মানুষের জন্য কাজ করি।আর সরকারের বিধি মেনে চলবেন। নিজে সুস্থ থাকুন অন্যকে সুস্থ রাখুন।

সভাপতিত্বের  বক্তব্যে সালাম খন্দকার সেলিম বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সাজিন খন্দকার ট্রেডার্স ও সাজিন খন্দকার পরিবহন এর পক্ষ থেকেআজ আমি মিশু ও অটো চালকদের মাঝে ঈদ উপহার খাদ্য ২ প্রকারের সেমাই, চিনি, পোলাও চাউল, ১টি মুরগি সামগ্রী ও অটো চালক ব্যাচেলাদের অর্থ বিতরণ করি। আমি সকল কে আহবান করব। সবাই নিজ নিজ জায়গা থেকে দিনমজুর রিস্কাওয়ালা ও অসহায় গরীব মানুষদের জন্য কিছু হলেও করেন এতে করে তারা ঈদের একটা দিন সুন্দর ভাবে পালন করতে পারবে। সবারই পরিবার আছে আপনাদের একটু সহযোগিতায় এ সকল গরীব অসহায় মানুষেরা তাদের পরিবার নিয়ে সুন্দরভাবে ঈদ পালন করতে পারবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাসদাইর সমাজ উন্নয়ন সংসদের
সি‌নিয়র সহ সভাপ‌তি হাজ্বী মহীউ‌দ্দিন আহ‌মেদ,
সহ সভাপ‌তি মোঃ জ‌হিরুল আহসান,সাংগঠ‌নিক সম্পাদক মোঃ ইউনুস আলী,সহ সাংগঠ‌নিক সম্পাদক মোঃ বিপ্লব,যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান,ক্রীড়া সম্পাদক নাজমুল করীম টিটু ,

এসময় আরো উপস্থিত ছিলেন,প্রচার সম্পাদক আসাদ খন্দকার শুভ, সহ প্রচার সম্পাদক মোঃ সে‌লিম,সহ আপ‌্যায়ন সম্পাদক মোঃ তাজুল ইসলাম,সহ ক্রীড়া সম্পাদক অ‌মিয় ইসলাম,সদস্য মোঃ ফা‌হিম  সহ নেতৃবৃন্দ প্রমুখ।

Shares