পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সন্ধি সামাজিক সংগঠন এর উদ্যোগে প্রায় ২ হাজার মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ কথা : প্রতিবছরের ন্যায় এবারো পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সন্ধি সামাজিক সংগঠন এর উদ্যোগে প্রায় ২ হাজার অসহায় ও দুঃস্থ পরিবারের মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।সন্ধি সামাজিক সংগঠনের সভাপতি মো: নূরউদ্দিন সাগরের সভাপতিত্বে।

বুধবার (১২ মে) সকালে নারায়ণগঞ্জ দেওভোগ কৃষ্ণচূড়ার মোড় এলাকায় এ ঈদ উপহার সামগ্রী  পোলাও চাউল, চিনি, সেমাই,মুরগী ও নগদ অর্থ সহ ইত্যাদি বিতরণ অনুষ্ঠিত হয়।

সভাপতিত্বের বক্তব্যে নূরউদ্দিনসাগর বলেন, আমরা প্রতিবছরের ন্যায় এবারো পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সন্ধি সামাজিক সংগঠন এর উদ্যোগে প্রায় ২ হাজার অসহায় ও দুঃস্থ পরিবারের মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী  ১ কেজি পোলাও চাউল, ১ কেজি চিনি,১ কেজি সেমাই,১ টি মুরগী সহ আমাদের সাধ্য মতে কিছু নগদ অর্থ সহ বিতরণ করি। আমাদের শুধু একটাই লক্ষ্য আমরা অন্তর্মুখী ঈদের দিন মানুষের মুখে একটু হাসি ফোটাতে চাই। আমাদের এই ক্ষুদ্র ব্যবস্থায় যাতে করে অন্ততপক্ষে ঈদের দিন মানুষ আনন্দে ঈদ করবে। আর দেশবাসী সকলের উদ্দেশ্যে একটা কথা বলতে চাই আপনারা যে যেখানে আছেন সে সেখান থেকে সামর্থ্য অনুযায়ী মানুষকে সহযোগিতা করুন আপনাদের একটু সহযোগিতায় গরীব অসহায় দুঃস্থ মানুষের মুখে এক বেলা খাবার ও ঈদের আনন্দ বয়ে আনবে। যে যে ধর্মের অন্না কেন মানব ধর্ম বড় ধর্ম একেক জন একেক নামে আল্লাহ ঈশ্বর ডাকে কিন্তু সবচেয়ে বড় ধর্ম হচ্ছে মানব ধর্ম তাই মানবতার দিক বিবেচনা করে আপনারা অসহায় মানুষদের জন্য কিছু করেন।

এ সময় উপস্থিত ছিলেন,পশ্চিম দেওভোগ পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক ও সন্ধি সামাজিক সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব আহাম্মদ আলী বেপারী,বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সাবেক সভাপতি দুলাল মল্লিক, মহানগর যুবলীগের সাধারন সম্পাদক ও বঙ্গসাথী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আহাম্মদ আলী রেজা উজ্জল, সন্ধি সামাজিক সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক খান আব্দুল কাদির মাহাবুব বাবু, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সাবেক সদস্য ও সন্ধি সামাজিক উপদেষ্টা মো: সামসুল করিম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব আবুল কাশেম হাসি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সন্ধি সামাজিক সংগঠনের সাধারন সম্পাদক মো: মাসুদুর রহমান, সিনিয়র সহ সভাপতি মো: শাহীন হোসেন সরকার, সহ সভাপতি মো: মোমিন, মো: সালাউদ্দিন, ক্রীড়া সম্পাদক অভি চৌধুরী, সমাজ কল্যান সম্পাদক গোলাম রাব্বী, দপ্তর সম্পাদক শংকর দাস, সহ প্রচার সম্পাদক হীরা, কোষাধ্যক্ষ মো: আবুল কালাম, সহ কোষাধ্যক্ষ মো: রোহান, কার্যকরী সদস্য খালিদ হোসেন পলাশ, সদস্য সুমন, সিয়াম, কানাই, আকাশ, তুহিন, আরাফাত, নয়ন, শাহীন সহ নেতৃবৃন্দ প্রমূখ।

Shares