বুধবার, নভেম্বর ২৫, ২০২০

অপপ্রচারে সংবাদ সম্মেলন করলেন ফরিদা”র ছেলে সোহেল

 

বন্দর প্রতিনিধি : তানভীর আহমেদ সোহেল তাঁর মাকে ঘর ছাড়াসহ সম্পত্তি দখলের আনিত অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ।

২৬ এপ্রিল শুক্রবার বিকাল ৪টায় বন্দর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন তিনি। পারিবারিক সম্পত্তি নিয়ে নিজেদের মধ্যে মত বিবাদ রয়েছে। এ নিয়ে আদালতে দেওয়ানী মামলা চলমান আছে। আদালতে যে রায় দিবে তা মেনে নিবেন বলে তিনি সাংবাদিকদের জানান।

সংবাদ সম্মেলনে ফরিদা বেগমের তৃতীয় ছেলে তানভীর আহমেদ সোহেল বলেন, আমার ধারনা কোন অপশক্তি কোন লোকের প্ররোচনায় কথিত সংবাদ সম্মেলন করেছে। যাতে কাউন্সিলর দুলাল প্রধানকে হেয় করে তাঁর সম্মান হানি হয় ।

সম্পত্তি বিষয়ে তিনি বলেন, আমাদের
আমাদের সম্পত্তির পাওয়ার দেয়া আছে তা বড় ভাই জাপান প্রবাসী শফিউর রহমান ভেনটির নামে শুধু। আমার মা আমার নামে এক শতক জমিও দেয়নি বা আমি কোন দলিলও করে নেইনি। সংবাদ সম্মেলন করে যেসকল অভিযোগ তোলা হয়েছে তা সর্ম্পূণ মিথ্যা ও বানোয়াট। আমি ও অধিকার রাখি আমার মায়ের কাছে, তবে আইনের উর্ধ্বে গিয়ে অসম্মানিত ভাবে নয়, কারণ তিনি আমার গর্ভধারণী মা ।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, সোহেলের স্ত্রী সায়মা আহম্মেদ, চাচা রাশেদুল কবির ভগ্নিপতি আনোয়ার হোসেন, চাচাতো বোন শারমীন আমীর।

বন্দর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগের পরিপ্রেক্ষেতে সোহেলের স্ত্রী সায়মা আহমেদ জানায়, আমিও তো কারো মা। আমারও সন্তান আছে। উনি আমাকে বিভিন্ন সময়ই অশালীন কথা বলত। আমাকে ঘর থেকে বের হয়ে অসামাজিক কাজ করার মত কথা বলত। অথচ আমার ব্যপারে তিনি নানা মিথ্যা কথা বলেছেন, তবে আমি কোনো দিন উনার অমর্যাদা করিনি, মায়ের সম্মান দিয়েছি।

আগের সংবাদ সম্মেলনে ফরিদা বেগম উল্লেখ করেন, র‌্যাবের মহা পরিচালক বেনজির আহমেদ, মাননীয় প্রধান মন্ত্রির মেয়ে পুতুল, শেখ রেহানা মেয়ে টিউলিব এদের নাম বিক্রি করে তাকে নানা ভাবে হুমকি ও হয়রানী করছে। এদের পরিচয় দিয়ে আমার দ্বিতীয় ছেলে সাব্বির আহমেদ হিমেল এর নামে বন্দর থানায় একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে।

তিনি এই অভিযোগের জবাবে ছেলে সোহেলের চাচাতো বোন শারমীন আমীর হুশিয়ারী দিয়ে বলেন, আমি তো তাদেরকে মানহানী সহ সাইবার ক্রাইমে মামলা করব। এমন কথা বলে তারা আমাদের সম্মান হানী করেছে। পরিবার হলো একটা আত্মার বন্ধন এখানে কেউ পর নয়, কিছু স্বার্থান্বেষী ব্যক্তিদের কারণে এদেশের নবাব সিরাজউদ্দৌলা ও শিকার হয়েছিলো। যা ন্যায় সংগত সেই কামনায় এর শুরা চাই।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!