কুতুবপুরে ৫ হাজার পরিবারকে খাদ্য বস্ত্র দিয়ে আলোড়ন সৃষ্টি করল মীরু

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে পাঁচ হাজার পরিবারকে ঈদ উপহার হিসেবে খাদ্য ও বস্ত্র বিতরণ করে এলাকায় আলোড়ন সৃষ্টি করলেন চেয়ারম্যান পদপ্রার্থী ও কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাজী মীর হোসেন মীরু।

বুধবার(১২ ই মে) সকাল ১০ ঘটিকায় বউবাজার মল্লিকবাড়ির মাঠে খাদ্য ও বস্ত্র বিতরন অনুষ্ঠানে কুতুবপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী ও কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাজী মীর হোসেন মীরুর সভাপতিত্বে

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী।

এসময় মীর সোহেল আলী বলেন, মীরুকে কে অসংখ্য ধন্যবাদ জানাই ও প্রতিবছরের মতো এবছরও কুতুবপুরে পাঁচ হাজার মানুষকে খাদ্য ও বস্ত্র দিয়ে আলোড়ন সৃষ্টি করল। তার এমন এই মহৎ উদ্যোগকে সাধুবাদ জানাই এবং অনেকেই আছেন অনেক বিত্তশালী কিন্তু মানুষের পাশে এসে দাঁড়ায়নি তাদেরকেও বলবো যে যার মতো করে এই বিপদগ্রস্ত সময়ে তাদের পাশে এগিয়ে আসুন।

এসময় হাজী মীর হোসেন মিরু বলেন, প্রতি বছরের মতো এ বছরেও চেষ্টা করেছি মানুষের পাশে দাঁড়াতে। মানুষকে দেখানোর জন্য নয় আল্লাহ তাআলার সন্তুষ্টি লাভের জন্যই প্রতিবছরই এটা করি। আমি তাদের কাছে কৃতজ্ঞ যারা আমার এই আয়োজনটি করতে এবং বিভিন্নভাবে আমাকে সহযোগিতা করেছেন। এই আয়োজন টি শুধু আমার নয় সম্মিলিতভাবেই করতে সম্ভব হয়েছে।

উক্ত খাদ্য ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসিম উদ্দিন, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান পিন্টু, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান হক, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাফফর, কুতুবপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রশিদ মোল্লা, ১৪ পঞ্চায়েতের সভাপতি মোজাফফর সিং, বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন, ৫ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী খবিরউদ্দিন খবির, যুবলীগ নেতা আতিকুল ইসলাম খোকন, কুতুবপুর নাগরিক ফোরামের সভাপতি জামাল উদ্দিন বাচ্চু, যুবলীগ নেতা আখতারুজ্জামান লিমন, যুবলীগ নেতা জাহাঙ্গীর, যুবলীগ নেতা ইমরান হোসেন ইমরান, যুবলীগ নেতা মোক্তার হোসেন, যুবলীগ নেতা রিয়াজ, যুবলীগ নেতা নাইম সহ অন্যান্য নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ গণ।

Shares