প্রধানমন্ত্রীর মানবিক সহযোগিতা কোন্ডা ইউনিয়ন বাসীর হাতে তুলে দিলেন চেয়ারম্যান ফারুক চৌধুরী

নারায়ণগঞ্জ কথা : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ তহবিল থেকে দেশবাসীর জন্য মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর মানবিক সহযোগিতা ইউনিয়ন বাসীর হাতে তুলে দিলেন দক্ষিণ কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক চৌধুরী।

১১ মে মঙ্গলবার সকাল ৯ ঘটিকায় দক্ষিণ কেরানীগঞ্জ কোন্ডা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান ও প্রত্যেকটা ওয়ার্ড এর মেম্বারদের মাধ্যেমে ওয়ার্ড বাসীর মাঝে ৫০০ টাকা করে প্রধানমন্ত্রীরে মানবিক সহযোগিতা প্রদান করা হয়।

এসময় চেয়ারম্যান ফারুক চৌধুরী বলেন, মানবতার মা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। করণা ভাইরাসের কারণে দেশের মানুষের জনজীবন অনেকটাই বিপদগ্রস্ত। তাই এদেশের মানুষের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী তহবিল থেকে ১০ কোটি টাকা মানবিক সহযোগিতা করেছেন। আর এই মানবিক সহযোগিতা অসহায়-দুস্থ ক্ষতিগ্রস্ত পরিবার এর মাঝে তালিকা করে সকল মেম্বারদের নিয়ে প্রদান করেছি। দেশের এই ক্রান্তিকালে সময়ে জনগণ এই সহযোগিতা পেয়ে সকলেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়েছেন। আমাদের মাননীয় বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু সাহেব ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান শাহীন ভাইয়ের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন।

এসময় আরো উপস্থিত ছিলেন, ১ নং ওয়ার্ড মেম্বার মোঃ মামুন, ২ নং ওয়ার্ড মেম্বার নজরুর রহমান মনা, ৩ নং ওয়ার্ড মেম্বার হারুনুর রশিদ,৪নং ওয়ার্ড মেম্বার কামাল হোসেন, ৫ নং ওয়ার্ড মেম্বার নূর মোহাম্মদ পলাশ, ৬ নং ওয়ার্ড মেম্বার হারুনুর রশিদ রাসেল,৭ নং ওয়ার্ড মেম্বার মোঃ রফিকুল ইসলাম,৮ নং ওয়ার্ড মেম্বার আবু বক্কর,৯ নং ওয়ার্ড মেম্বার ইকবাল আহমেদ নিবির,১,২ও ৩ নং ওয়ার্ড মহিলা মেম্বার কানিজ ফাতেমা,৪,৫ও ৬ নং ওয়ার্ড মহিলা মেম্বার গুলশান আরা,৭,৮ ও ৯ নং ওয়ার্ড মহিলা মেম্বার ময়ফল বেগম।

Shares