১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে ৪০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ কথা :  নারায়ণগঞ্জ মহানগর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ও দেশে  করোনা মহামারীতে দুঃস্থ ও কর্মহীন হয়ে পড়া এলাকার ৪০০ পরিবারের মাঝে  ঈদ সামগ্রী বিতরণ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ঈদ সামগ্রী বিতরণ কমিটির সভাপতি মো. জহিরুল আহসানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা ইউনুস আলী ও স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. বিপ্লবের যৌথ সঞ্চালনায়।

বুধবার ( ১২ মে ) সকাল ১১টায় নারায়ণগঞ্জ ফতুল্লা মাসদাইর তালাফ্যাকক্টরি সংলগ্ন ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এ ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়। এ সময়ে করোনা মহামারী থেকে দেশবাসীর মুক্তি কামনা  করে দোয়া করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ রবিউল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ রবিউল হোসেন বলেন,নারায়ণগঞ্জ মহানগর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ও দেশে  করোনা মহামারীতে দুঃস্থ ও কর্মহীন হয়ে পড়া এলাকার ৪০০ পরিবারের মাঝে  ঈদ সামগ্রী বিতরণ ও দোয়া করার ব্যবস্থা করেছে করেছে তাদের সকলকে আমার পক্ষ থেকে অনেক ধন্যবাদ। আমি বিভিন্ন সময় বিভিন্ন উদ্যোগ নিয়ে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে দেখি। আমাদের এই ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ দের  সর্বসময় এলাকার অসহায় মানুষের জন্য কিছু করতে দেখে খুব ভালো লাগে এবং আগামীতে তারা ভালো ভালো কাজে সর্বসময় মনোযোগী হওয়ার জন্য আমি আহ্বান করি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, আওয়ামীলীগ নেতা হাজী মহিউদ্দিন আহম্মেদ, শাহজাহান আহম্মেদ প্রধান,নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ সভাপতি সালাম খন্দকার  সেলিম ।

এ সময় উপস্থিত ছিলেন, মো. ওয়াজ উদ্দিন, তোতা মিয়া, মোক্তার, তারেক, মো. ইলিয়াস, মাসুদ, সালাউদ্দিন, তাইজুদ্দিন জামাই, সেলিম, আনোয়ার, নুর ইসলাম বেপারী, শুভ খন্দকার, শাওন খন্দকার, রাব্বী, জনি, তাইজুল, সাঈদ, উৎসব, ছাহিল প্রমুখ।

সার্বিক তত্ত্বাবধানে মো. নয়ন, মো. সুলতান, মো. টিটু, মো. রাব্বী, মো. অমিও, ফাহিম, শাকিল।

Shares