নারায়ণগঞ্জে বৃহত্তর পশ্চিম দেওভোগ পঞ্চায়েত কমিটির উদ্যোগে অসহায় ৪ শত পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী ও বস্র বিতরণ

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জে বৃহত্তর পশ্চিম দেওভোগ পঞ্চায়েত  কমিটির উদ্যোগে অসহায় ৪ শত পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী ও বস্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বৃহত্তর পশ্চিম দেওভোগ পঞ্চায়েত  কমিটির সভাপতি আলহাজ্ব হেদায়েতুল্লাহ (খোকন) এর সভাপতিত্বে ।

মঙ্গলবার (১১ মে) সকাল ১০ টায় নারায়ণগঞ্জ ফতুল্লা পশ্চিম দেওভােগ (শেষ মাথা) ব্রীজের পার্শ্বে  বৃহত্তর পশ্চিম দেওভোগ পঞ্চায়েত  কমিটির কার্যালয় এ ঈদ সামগ্রী সেমাই,দুধ চিনি,চাউল, শাড়ী ও লুঙ্গী বিতরণ অনুষ্ঠিত হয়।

সভাপতিত্বে বক্তব্যে আলহাজ্ব হেদায়েতুল্লাহ খোকন বলেন,নারায়ণগঞ্জে বৃহত্তর পশ্চিম দেওভোগ পঞ্চায়েত  কমিটির উদ্যোগে অসহায় ৪ শত পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী সেমাই,দুধ চিনি,চাউল, শাড়ী ও লুঙ্গী বিতরণ করেছি। আমরা প্রতিবারই সামাজিক কাজের মাধ্যমে অসহায় মানুষদের জন্য কিছু করার চেষ্টা করি। আমি আহ্বান জানাই সকলে অসহায় মানুষের পাশে দাঁড়ান আপনার সহযোগিতার হাত তাদের দিকে বাড়িয়ে দিন এতে করে তারা হাসিমুখে ঈদ করতে পারবে। আমাদের পঞ্চায়েত কমিটির পক্ষ থেকে দেশবাসী সকলকে ঈদ মোবারক।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বৃহত্তর পশ্চিম দেওভোগ পঞ্চায়েত  কমিটির সিনিয়র সহ-সভাপতি ও মসজিদ কমিটির সভাপতি আলহাজ মাসুদ আহমেদ বাবুল, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সহকারী ক্যাশিয়ার বাবুল আক্তার, জয়েন্ট সেক্রেটারি আবুল কাশেম,৯ নং ওয়ার্ডের মেম্বার সরদার খোকন,জাতীয় যুব শ্রমিক লীগ সাংগঠনিক সম্পাদক গাজী লিটন সহ নেতৃবৃন্দ প্রমুখ।





Shares