লাস্ট নারায়ণগঞ্জ ক্লাব এর পক্ষ থেকে অসহায় ৫ শত পরিবারক মাঝে ঈদ খাদ্য সামগ্রী উপহার বিতরণ

নারায়ণগঞ্জ কথা : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষেলাস্ট নারায়ণগঞ্জ ক্লাব এর পক্ষ থেকে অসহায় ৫ শত পরিবারক মাঝে ঈদ খাদ্য সামগ্রী উপহার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।লাস্ট নারায়ণগঞ্জ ক্লাব এর সভাপতি মাহফুজুর রহমান সিফাত এর সভাপতিত্বে।

মঙ্গলবার(১২ মে) সকালেনারায়ণগঞ্জ ফতুল্লা বৃহওম পশ্চিম মাসদাইর প্রাইমারি স্কুলের মাঠে এ ঈদ খাদ্য সামগ্রী উপহার বিতরণ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
ফতুল্লা থানা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আসাদুজ্জামান বলেন,আমি প্রথমে ধন্যবাদ জানাই লাস্ট নারায়ণগঞ্জ ক্লাব এর সকল নেতৃবৃন্দকে যারা আজ এত সুন্দর একটি আয়োজন করেছে। আমি এখানে এসে শুনতে পারি যে এই লাস্ট নারায়ণগঞ্জ ক্লাব এর সকলেই সর্বসময় অসহায় মানুষদের পাশে রাতের আধারে খাদ্য সামগ্রী বিতরণ করে থাকে এবং এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজে সর্ব সময় এগিয়ে থাকে। এই ক্লাবের সদস্য বেশিরভাগই ছাত্র ওরা এই ছোট হলেও মানুষের জন্য যে কাজ করে যাচ্ছে ওদের কাছ থেকে আমাদের বড়দের এটা একটা শিক্ষা। কন্যাকে সবকিছু থাকতেও চুপচাপ বসে থাকে কিন্তু ওরা ছোট হয়েও মানুষের অসহায়তা দেখে বিভিন্ন সময়ে বিভিন্ন উদ্যোগ নিয়েছে। আমি এনায়েতনগর ইউনিয়নের সকলকে আহ্বান করবো সবাই ওদের পাশে থাকবেন এমনকি যেকোনো সময় যেকোনো প্রয়োজনে আমি ওদের পাশে থাকবো।

সভাপতিত্বের বক্তব্যে মাহফুজুর রহমান সিফাত বলেন,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষেলাস্ট নারায়ণগঞ্জ ক্লাব এর পক্ষ থেকে অসহায় ৫ শত পরিবারক মাঝে ঈদ খাদ্য সামগ্রী উপহার বিতরণ করি। আমাদের ক্লাবের নেতৃবৃন্দরা সবাই মিলে আমরা অসহায় মানুষদের জন্য এসকল উদ্যোগ নিয়ে থাকি এরমধ্যে আমাদের এলাকার বড় ভাই ও গণ্যমান্য ব্যক্তিরা আমাদের সহযোগিতা করে থাকেন। আমাদের লাস্ট নারায়ণগঞ্জ ক্লাব এর পক্ষ থেকে  এলাকার সকল গণ্যমান্য ব্যক্তিদের ধন্যবাদ জানাই। এবং এলাকার সকল গন্যমান্য ব্যক্তিদের কাছে দোয়া কামনা করি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ফতুল্লা থানা আওয়ামীলীগের  কোষাধ্যক্ষ ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড মেম্বার আলহাজ্ব মীর জাকারিয়া জাকির,৮ নং ওয়ার্ড মেম্বার আতাউর রহমান প্রধান, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার রোজিনা আক্তার,ফতুল্লা থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নাসিমা আক্তার বিউটি ,ফতুল্লা থানা আওয়ামী যুবলীগ নেতা মিজানুর রহমান,বৃহত্তর মাসদাইর জনকল্যাণ সংসদ এর সভাপতি মোঃ রাসেল প্রধান,সাংগঠনিক সম্পাদক মোঃ রাশেদ মাদবর,ফতুল্লা থানা তাঁতী লীগ নেতা সাইদুর রহমান,সামা ফিরোজ, আরিফ,শেখ রোবেল সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ প্রমুখ।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ইমতিয়াজ আহমেদ,রেদওয়ান ইসলাম , জিসান, ইমরান, অভি,আশিক, সাজিদ,মেহেদি, রায়হান,জোহান।








Shares