প্রতিবছরের ন্যায় এবারও আলোকিত মাসদাইর সংসদ এর উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরন

নারায়ণগঞ্জ কথা : প্রতিবছরের ন্যায় এবারও আলোকিত মাসদাইর সংসদ এর উদ্দ্যোগে সংগঠনের নিজস্ব অর্থায়নে অসহায় মানুষের মাঝে  ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।আলোকিত মাসদাইর সংসদ এর সভাপতি আশরাফ আহাম্মেদ এর সভাপতিত্বে ও সঞ্চালনায় সাধারণ সম্পাদক শাহ জামাল।

(১১ মে) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ ফতুল্লা পশ্চিম মাসদাইর (বেকারীর মোড়)  ফারহান ভিলাতে এ  ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠিত হয়।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হারুনুর রশিদ টিআই নারায়ণগঞ্জ জেলা পুলিশ।

প্রধান অতিথির বক্তব্যে হারুনুর রশিদ বলেন,আলোকিত মাসদাইর সংসদ এর এত সুন্দর একটি অনুষ্ঠানের আয়োজন করেছে। আমার পক্ষ থেকে আলোকিত মাসদাইর সংসদ এর সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই। আমি ইতিপূর্বে আরো অনেক প্রোগ্রামে এসেছি। আমি দেখেছি তারা সামাজিক কল্যাণমূলক অনেক কাজে এগিয়ে থাকে। আমি আহ্বান জানাই সকলকে  সমাজের ক্ষুদ্র ক্ষুদ্র সংগঠন দিয়ে অসহায় হতদরিদ্র মানুষদের জন্য কিছু করবেন।  দেশবাসী সকলেই স্বাস্থ্যবিধি মেনে চলবেন । নিজে সুস্থ থাকুন অন্যকে সুস্থ রাখুন।

সভাপতিত্বের বক্তব্যে আশরাফ আহাম্মেদ বলেন,আমার প্রতিবছরের ন্যায় এবারও আলোকিত মাসদাইর সংসদ এর উদ্দ্যোগে সংগঠনের নিজস্ব অর্থায়নে অসহায় মানুষের মাঝে  ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন করেছি। আমরা সর্বসময় এই সংগঠনটিকে অসহায় মানুষদের জন্য কাজ করে যাব। আর এলাকার উন্নয়নের ভালো কাজের জন্য সর্ব সময় মানুষ আমাদের পাশে পাবে।

এ সময় উপস্থিত ছিলেন, মোঃ খলিল রহমান, খাজা মাইনুদ্দিন, শাহাদাত হোসেন, আনিসুজ্জামান সুমন, নেছার উদ্দিন সেলিম, শেখ আমির, আমির মাদবর, মনির হোসেন সহ প্রমুখ নেতৃবৃন্দ।

Shares