মুক্তিুযুদ্ধ প্রজন্মলীগ জেলা কমিটির উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করলেন : জাকিরুল আলম হেলাল

ফতুল্লা প্রতিনিধি: বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ জেলা কমিটির সহ সভাপতি রফিকুল ইসলামের উদ্যোগে ৮০০শত গরিব দুঃখী মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেমবার (১০ই মে) বিকেল ৪টায় ফতুল্লার চটলার মাঠ প্রাঙ্গনে এ ঈদ সামগ্রী বিতরণ  অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ জাকিরুল আলম হেলাল।


প্রধান অতিথির বক্তব্যে আলহাজ জাকিরুল আলম হেলাল বলেন,মানব সেবা করা বড় পূর্নের কাজ, এই মাহমারী সময়ে গরিব দুঃখীদের মাঝে ত্রান কিংবা ঈদ উপহার সামগ্রী বিতরণ করা সকলেরই দায়িত্ব। মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ জেলা কমিটির উদ্যোগে  জেলার নেতা ও ব্যাবসায়ী রফিক যে আয়োজন করেছে অবশ্যই সে এই প্রশংসার দাবি রাখে।  আর সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

তিনি আরো বলেন, আমি শুধু একটা জিনিসই বুঝি তা হল নিজে যা পর্ব অন্যকে কাদিবো, নিজে যা খাব অন্যকে তা খেতে দেবো ,মানুষ মানুষের জন্য তাই আমরা চাই সকলের সকলের পক্ষ থেকে মানুষের জন্য কাজ করে যান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কথামতো আপনারা সবাই যার যার স্থান থেকে নিজেদের পাশে মানুষের খোঁজ খবর নেন। তারা কি অবস্থায় আছে তা জানেন, নিজের সামর্থ্য অনুযায়ী তাদেরকে সহযোগিতা করুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল কাদির, ঘাতক দালাল নিমূল কমিটির সহ সভাপতি সুব্রত ভৌমিক কুটু,মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক শেখ সিদ্দিকুর রহমান, কেন্দীয় আওয়ামীলীগ সদস্য দি বাংলাদেশ টু ডে নারায়ণগঞ্জ জেরা প্রতিনিধি সাংবাদিক সাইমুন ইসলাম, নারায়নগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সাধারণ সম্পাদক খোঃ মাসুদুর রহমান দিপু,সহ সভাপতি সোলেমান হোসেন রনি, এম আর ক্যানন,যুগ্ম সম্পাদক জহির তালুকদার, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সালাউদ্দিন খোকন, সহ সভাপতি সুমি বেগম, মির্জা ইসকেনদার, মানবাধিকার কর্মি সাংবাদিক রুহুল আমিন, দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার ফটো সাংবাদিক কামরুল হাসান,জাতীয় যুব শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা সাংগঠনিক সম্পাদক গাজী মোঃ লিটন, সুমি বেগম নারায়ণগঞ্জ জেলা মুক্ত গার্মেন্টস ফেডারেশন সিদ্ধিরগঞ্জ আঞ্চলিক থানা কমিটির সিনিয়র সহ-সভাপতি সহ নেতৃবৃন্দ প্রমুখ।

সময় উপস্থিত ছিলেন,বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ এর নেতৃবৃন্দ সহ এলাকাবাসীর প্রমুখ।

Shares