পবিত্র রমজান মাস উপলক্ষেঈদ সামগ্রী বিতরণ করেন : বিউটি আক্তার

নারায়ণগঞ্জ কথা : পবিত্র রমজান মাস উপলক্ষে মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানা কমিটির এর পক্ষ থেকে অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিউটি আক্তার সাধারণ সম্পাদক মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানা এর সভাপতিত্বে।

রবিবার (মে৩ টায় নারায়ণগঞ্জ খানপুর এলাকায় মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানা কমিটির নিজ কার্যালয়ে এ ঈদের উপহার সামগ্রী,১ কেজি চিনি, দুধ,দুই প্রকার সেমাই, মানুষের মাঝে বিতরণ করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ সবুজ সিকদার সাংগঠনিক সম্পাদক  বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন ও সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ সবুজ সিকদার সাংবাদিকদের বলেন,আমি ধন্যবাদ জানাই আমাদের মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানার সাধারণ সম্পাদক বিউটি আক্তারকে আক্রান্ত পরিশ্রম করে । তিনি শ্রমিকদের জন্য কিছু করেন সর্ব সময় এবং আমাদের ফতুল্লা মুক্ত  গার্মেন্টস শ্রমিক ফেডারেশন নেতৃবৃন্দ দের ও ধন্যবাদ জানাই। তারাও অসহায় শ্রমিকদের পাশে সর্বসময় থাকে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও আমাদের প্রিয় নেতা আলহাজ্ব শুকুর আহমেদ এর আদর্শ বুকে ধারণ করে আমরা সর্বসময় আমাদের এই মুক্ত গারমেস শ্রমিক ফেডারেশন এর পক্ষ থেকে সর্বসময় অসহায়  মানুষ ও শ্রমজীবী মানুষের  পাশে দাঁড়াই। আমি আহ্বান করি যে আপনারা আমাদের পতাকার নিচে আসেন। আমাদের এই মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সর্ব সময় মানুষের পাশে ছিল এবং আগামীতেও অসহায় শ্রমজীবী মানুষের পাশে থাকবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি মোঃ মিশাল,মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ ফতুল্লা থানার অর্থ বিষয়ক সম্পাদক আয়েশা আক্তার।

এ সময় আরো উপস্থিত ছিলেন,মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানার  সহ-সাধারণ সম্পাদক সুমি আক্তার,রুমি আক্তারসহ  নেতৃবৃন্দ প্রমুখ।

আয়োজনে : রবিন আহমেদ, মোঃ সাকিব আহমেদ, মো: কাউসার, মোঃ জুয়েল, মোঃ নুর ইসলাম।

Shares