গোগনগর প্রবাসী ঐক্য ফাউন্ডেশন এর পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ কথা :পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গোগনগর প্রবাসী ঐক্য ফাউন্ডেশন এর পক্ষ থেকে নারায়ণগঞ্জ গোগনগর ইউনিয়ন এর ১,২,ও ৩ নং ওয়ার্ডের ১৯০ টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। গোগনগর প্রবাসী ঐক্য ফাউন্ডেশন সভাপতি আনোয়ার সিকদার এর সভাপতিত্বে।

শুক্রবার (৭মে) সকালে নারায়ণগঞ্জ গোগনগর ইউনিয়ন এলাকায় গোগনগর প্রবাসী ঐক্য ফাউন্ডেশন এর নিজ প্রধান কার্যালয় এ ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি নাজির উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে নাজির উদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গোগনগর প্রবাসী ঐক্য ফাউন্ডেশন এর পক্ষ থেকে নারায়ণগঞ্জ গোগনগর ইউনিয়ন এর ১,২,ও ৩ নং ওয়ার্ডের মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ এ অনুষ্ঠানে আমি এসে অনেক আনন্দিত আমি দোয়া করি যাতে করে এ সংগঠনটি আগামী দিনে মানুষের জন্য আরও কিছু করতে পারে এবং সংগঠনটি আগামীতে আরও সুন্দরভাবে পরিচালনা এগিয়ে যায়। আমি দেশবাসী সকলকে বলতে চাই সকলে নিজ নিজ জায়গা থেকে মানুষের পাশে দাঁড়ান সবাই যাতে সুন্দরভাবে ঈদ করতে পারে সেই ভাবে মানুষের জন্য কাজ করেন। আর করোনা ভাইরাস দুর্যোগকালীন সময়ে দ্বিতীয় ধাপে আপনারা সবাই সরকারের বিধি-বিধান মেনে চলাফেরা করবেন নিজে মাক্স পড়েন এবং অন্যকে মাক্স পড়ার ও সাবান দিয়ে হাত মুখ ধোয়া এবং দূরত্ব বজায় রেখে চলুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোসলেহউদ্দিন মন্ডল,গোগনগর প্রবাসী ঐক্য ফাউডেশন সংগঠনের উপদেষ্টা মন্ডলী গণ জনাব মাসুদ রানা, হাবিবুর রহমান হাবু মন্ডল,আনোয়র হোসেন, শফিকুল ইসলামসিকদার,জাকির মন্ডল, ও সালাউদ্দিন বেপারী সাহেব।

উক্ত অনুষ্ঠান চলাকালীন প্রবাস থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন। গোগনগর প্রবাসী ঐক্য ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব মিঠু রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন,সাধারণ সম্পাদক হাবিবুর রহমান শোয়েব, সংগঠনিক সম্পাদক জনাব কাউসার বেপারী,প্রচার সম্পাদক নিজাম শেখ সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

আয়োজনে : তানভীর আহমেদ, দপ্তর সম্পাদক মহিউদ্দিন, ইউসুফ ও অপু ।

Shares