শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর উদ্যোগে ৩০০ অসহায় দুস্থদের মাঝে ইফতার বিতরণ

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে আলহাজ্ব এ কে এম অয়ন ওসমানের পক্ষে নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে খেটে খাওয়া দিনমজুর, রিকশা চালক, গরীব অসহায় পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (৮মে) আসর নামাজের পর অসহায় ভাসমান মানুষ ও খেটে খাওয়া দিন মজুরদের মাঝে ফতুল্লা থানার অন্তর্গত কুতুবপুর ইউনিয়নের শাহীবাজার এলাকায় ৩শত লোকের মাঝে ইফতারী বিতরণ ও দোয়ার আয়োজন করা হয়।

উক্ত আয়োজনে বিশিষ্ট সমাজসেবক ও জেলা শেখ রাসেল পরিষদ নেতা নুর মোহাম্মদ সজলের সভাপতিত্বে

এ সময় অসহায়-দুস্থদের মাঝে ইফতার বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সংগ্রামী সভাপতি মোঃ জুয়েল হোসেন।

এসময় জুয়েল হোসেন বলেন, প্রথমে ধন্যবাদ জানাতে চাই যারা আজকে এই সুন্দর ইফতার বিতরণ এর আয়োজন করেছেন। আজকে তাদের এই আয়োজনের মধ্য দিয়ে দেখিয়ে দিয়েছে কিভাবে মানুষের পাশে দাঁড়াতে হয় আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই এভাবে সবসময় মানুষের পাশে থাকার চেষ্টা করবে। আজকে তোমাদের কারণেই কয়েকশো রোজাদার ব্যক্তি ইফতার করতে পারবে। আমাদের সকলেরই উচিত যতটুকু সম্ভব দেশের এই পরিস্থিতিতে মানুষ অনেকটাই বিপদগ্রস্ত সকলকে এই সকল মানুষের পাশে দাঁড়াতে হবে।

আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সহ সভাপতি মেহেদী হাসান সম্রাট, নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম অন্তর,মহানগর ছাত্রলীগ নেতা শামীম হোসেন,মহানগর যুবলীগ নেতা রাজীব সাহা, কুতুবপুর ইউনিয়ন শেখ রাসেল পরিষদের প্রাক্তন ভারপ্রাপ্ত সভাপতি জুয়েল ভূইয়া, সদর উপজেলা শেখ রাসেল পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম দীপ্ত ও নুর মোহাম্মদ সজল।

Shares