আলাউদ্দিন হাওলাদারের নিজ অর্থায়নে ৪০০ দুস্থ পরিবার পেল ঈদ উপহার

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরের ৫ নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদারের নিজ অর্থায়নে ৪০০ অসহায় দুস্থ পরিবার পেল ঈদ উপহার।

শনিবার (৮ মে ) বেলা ১১ ঘটিকায় কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড মেম্বার আলাদ্দিন হাওলাদারের কার্যালয় দোয়া মোনাজাত শেষে ঈদ উপহার হিসেবে লুঙ্গি ও শাড়ী বিতরন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ৫ নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন তিনবার বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু।

এসময় ঈদ উপহার বিতরনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক এইচ এম ইসহাক।

এসময় আলাউদ্দিন হাওলাদার বলেন, ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ আর এই ঈদ আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটা ঘরে এই করণা দুর্যোগকালীন সময়ে অনেকেই চাকরি হারিয়ে অসহায় অবস্থায় রয়েছে তাই অনেকেরই ঈদে নতুন জামা কাপড় কেনা সম্ভব হবে না তাই তাদের কথা চিন্তা করে সেই সকল মানুষদের জন্য ঈদ উপহার হিসাবে লুঙ্গি ও শাড়ির ব্যবস্থা করেছি যাতে করে তারাও নতুন জামা-কাপড় পরে পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারে।

উক্ত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও টিম মোস্তফা covid-19 প্রধান মোস্তফা হোসেন চৌধুরী,৪,৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম,৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বি এম আনোয়ার হোসেন,মালেক সানাউল্লাহ, স্বপন, জাহিদ মাস্টারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ গণ।

Shares