আজ জনকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে তিন শতাধিক পরিবারকে ঈদ সামগ্রী প্রদান

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানাধীন আজ জনকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে করোনা মহামারীতে অসহায় ও কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে  ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট যুবলীগ নেতা ও সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জের সিনিয়র সহ সভাপতি মোঃ শাহজাহানের সভাপতিত্বে।

শুক্রবার (৭ মে) ৩ টায় সিদ্ধিরগঞ্জ থানাধীন নাসিক ৮নং ওয়ার্ড এর পাঠানটুলীস্থ আইল পাড়া সরকার বাড়ী প্রাঙ্গনে এ  ঈদ সামগ্রী শাড়ী,লুঙ্গী, পোলাও চাল, তেল, চিনি ও দুই প্রকারের সেমাই অসহায় মানুষের মাঝে বিতরণ অনুষ্ঠিত হয়।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের সভাপতি তানভীর আহমেদ টিটু।

প্রধান অতিথির বক্তব্যে তানভীর আহমেদ টিটু বলেন, মানুষ মানুষের জন্য। আমরা মানুষ হয়ে যদি মানুষের পাঁশে দাঁড়াই তবেই এ্ই করোনা মহামারীতে আমরা সবাই সুখে দুঃখে দিন কাটাতে পারবো। আপনারা সবাই স্বাস্থ্য সচেতন থাকবেন, মাস্ক ব্যবহার করবেন, যারা সামর্থ্যবান আছেন তারা আজ’ জনকল্যান ফাউন্ডেশনের মতো একটু একটু করে মানবিক সাহায্যের হাত বাড়িলে দিলেই সুন্দর দেশ আর সমাজ গড়ার পথ সুগম হবে। 
 
আয়োজক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ শাহজাহান জানান তিনি সব সময় মানবিকতার প্রশ্নে মানুষের পাশে দাঁড়িয়ে সাধ্য অনুযায়ী মানুষকে সেবা দেবার চেষ্টা করে থাকেন। এবার তার পিতা ও দুই চাচার নামে এই ফাউন্ডেশন গঠন করেছেন যাতে বছরের প্রতিটি দিন কোন না কোন ভাবে মানুষের পাশে দাঁড়াতে চান।

জানা গেছে, নাসিক ৮নং ওয়ার্ডের পাঠানটুলী আইল পাড়া সরকার বাড়ীর মরহুম আজিজুর রহমান, আব্দুল হক ও মরহুম জহিরুল হক এই তিন ভাইয়ের নামে গঠিত আজ’ জনকল্যাণ ফাউন্ডেশন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ রুহুল আমিন মোল্লা, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন, ফাউন্ডেশনের অন্যতম ফাউন্ডার আব্দুল হক, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলার সাধারন সম্পাকদ সাংবাদিক এম.আর.হায়দার রানা ও সাংগঠনিক সম্পাদক রোটা.মিজানুর রহমান খোকন, সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জের প্রশিক্ষক বিষয়ক সম্পাদক ও এনএএন টিভির হেড অব নিউজ আহমেদ শরীফ পারভেজ। এছাড়া আরো উপস্থিত ছিলেন মোস্তফা হাওলাদার, মোস্তফা কামাল এবং আয়োজক ফাউন্ডেশনের কর্মকর্তা রাজীব ও সজীব সহ এলাকার অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ।

Shares