নারায়নগঞ্জ জাগ্রত সংসদ” এর বার্ষিক সাধারণ সভা, ইফতার ও দোয়া মাহফিল-২০২১

নারায়ণগঞ্জ কথা : অরাজনৈতিক সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন নারায়নগঞ্জ জাগ্রত সংসদ এর বার্ষিক সাধারণ সভা, ইফতার ও দোয়া মাহফিল-২০২১ অনুষ্ঠানের আয়োজন করা হয়।নারায়নগঞ্জ জাগ্রত সংসদ এর  সভাপতি রাগীব হাসান ভুইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহরিয়ার সাঈদ অন্তর এর সঞ্চালনায়।

শুক্রবার  (৭ মে ২০২১ ইং) ২৪ রমজান বাদ আছর নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ফতুল্লার পঞ্চবটিস্থ “ইউনাইটেড ক্লাব লিমিটেড” এ  বার্ষিক সাধারন সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় বার্ষিক প্রতিবেদন প্রকাশ করে সভাপতিত্বের বক্তব্য রাগীব হাসান ভুইয়া বলেন, আমি করোনা কালে সংগঠনের যেসব কাজ করেছি যেমন ৭০০ অসহায় পরিবার কে ত্রান সহায়তা, সাংসদ সেলিম ওসমান এর নগদ টাকা ১০টি পরিবার কে সহায়তা প্রদান , মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ২০ পরিবারের মধ্যে সহায়তা প্রদান, ৫ পরিবারে রেশন কার্ড সহায়তা , ৬০০০ মানুষকে রান্না করা খাবার বিতরণ, মসজিদে জীবানু নাশক ট্যানেল, ২ টি মসজিদে জীবানু নাশক স্প্রে মেশিন প্রদান, ঈদ সামগ্রী বিতরণ, মাস্ক বিতরণ, নগদ অর্থ সহায়তা বিতরণ, মাদ্রাসায় ২৫০০০ টাকা অনুদান প্রদান ইত্যাদি।

তিনি আরো বলেন,আমাদের নারায়নগঞ্জ জাগ্রত সংসদ এর পক্ষ থেকে আমরা আগামীতে মানুষের জন্য এবং দেশবাসীর জন্য আরও অনেক পদক্ষেপ নিয়েছি আমরা বিভিন্ন জেলা এবং বিভিন্ন স্থান থেকে সহযোগিতা পাচ্ছি এবং তা দিয়ে আমরা অসহায় মানুষের মাঝে বিতরণ করছি আমি দেশবাসী সকলের কাছে আমাদের এই সংগঠনের জন্য দোয়া কামনা করছি। আগামীতে আমাদের এই সংগঠন আরো ভালোভাবে এগিয়ে যেতে পারে সেজন্য সবাইকে একসাথে কাজ করার আহ্বান জানাচ্ছি। আমাদের কিছু বিদেশ থাকা ভায়েরা আছে যারা আমাদের পাশে সর্বসময় থাকে এমনকি আমাদের সংগঠনের যেকোনো উদ্যোগে তারা সহযোগিতায় পাশে থাকে। আজ আমরা এই বার্ষিক সাধারন সভা, ইফতার ও দোয়া মাহফিলে দেশবাসী সকলের জন্য দোয়া করি। এবং দেশে মহামারী করোনা দুর্যোগকালীন সময়ে আমরা আমাদের পক্ষ থেকে করোণায় ক্ষতিগ্রস্তদের জন্য একটি টিম এর উদ্যোগ নিয়েছি।

এ সময় বার্ষিক সাধারণ সভায় অর্থ সম্পাদক মিশুক সাহা আয় ব্যায় হিসাব উপস্থাপন করেন৷ সেখানে আয় হয়েছে ৭,১৫০০০ টাকা, আর ব্যয় ৭,০৪,০০০ টাকা।

উক্ত দোয়া শেষে, নারায়নগঞ্জ জাগ্রত সংসদ এর  সভাপতি রাগীব হাসান ভুইয়া,সাধারণ সম্পাদক শাহরিয়ার সাঈদ অন্তর,সহ-সভাপতি  মাসুক হাসান সজিব,সহ-সভাপতি মোঃ সাঈদ অংকন,যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক নুর আলম হৃদয়,সহ-সাংগঠনিক সম্পাদক ইরফান আহম্মেদ সাগর,সমাজ কল্যাণ সম্পাদক রায়হান আহম্মেদ,অর্থ সম্পাদক মিশুক সাহা,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাহিন আহম্মেদ রাহাত, ক্রীড়া সম্পাদক সুদীপ্ত চন্দ্রবতী,কার্যকারী সদস্য নবীর হোসেন বাবু,কার্যকারী সদস্য আবুল খায়ের, নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডটকম এর প্রকাশক ও সম্পাদক এবং নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন,নারায়ণগঞ্জ কথা ডটকম এর প্রকাশক ও রুদ্রকন্ঠ পত্রিকার চিফ ফটো সাংবাদিক রাজু খন্দকার,নিউজ ব্যাংক এর সম্পাদক  আল মামুন খান এর মাঝে নারায়ণগঞ্জ জাগ্রত সংসদ এর পক্ষে সম্মাননা স্বারক ক্রেস্ট উপহার প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,নারায়নগঞ্জ জাগ্রত সংসদ এর  সদস্যবৃন্দ  সহ নেতৃবৃন্দ প্রমুখ।

Shares