এমপি শামীম ওসমানের নির্দেশনায় জলাবদ্ধতা নিরসনে ব্যাপক ভূমিকায় হাজী মীরু

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের পাগলা শাহীমহল্লা কবস্থানের দুইপাশের রাস্তায় দীর্ঘদিন যাবত জমে থাকা ময়লা পানি নিষ্কাশনে নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সাংসদ জননেতা একেএম শামীম ওসমান এর নির্দেশে কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টুর জলাবদ্ধতা নিরসনে ব্যাপক ভূমিকা পালন করেছেন কুতুবপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাজী মীর হোসেন মীরু।

মীর হোসেন মীরু জনপ্রতিনিধি না হয়েও জনসাধারণের চলাচলের দূর্ভোগের কথা চিন্তা করে কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টুর সহযোগিতায় নিজ উদ্যোগে পানি নিষ্কাশনে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি। এতে দীর্ঘদিনের চলাচলের রাস্তায় জলাবদ্ধতা থেকে মুক্তি পাবে এলাকাবাসী। রাস্তার ময়লা পানিতে চলাচলে মসজিদে যাওয়া আসা লোকদের চরম ভোগান্তির সফলতা পাবে মুসল্লিরা। এমন মহৎ উদ্যোগ নেওয়ায় কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু ও মীর হোসেন মীরুকে সাধুবাদ জানিয়েছেন সকল শ্রেণি-পেশার মানুষ।

এ বিষয়ে কুতুবপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাজী মীর হোসেন মীরু বলেন, দীর্ঘদিন যাবত শাহীমহল্লা কবস্থানের দুইপাশের রাস্তায় ময়লা পানি আবদ্ধ ছিল, আমি কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টুর সহযোগিতায় পানি নিষ্কাশনের উদ্যোগ নিয়েছি। কেননা আমাদের এলাকা থেকে বের হতে গেলেই এই রাস্তাটি ব্যবহার করতে হয় এতে করে সাধারণ জনগণের চরম ভোগান্তিতে পড়তে হয়। এই রাস্তাটি দিয়ে প্রতিদিন হাজার হাজার লোক চলাচল করে মসজিদে কবরস্থানে মানুষ এই রাস্তাটি দিয়ে প্রবেশ করে কিন্তু দেখা যায় সারা বছরই বেশিরভাগ সময়ই এই রাস্তাটি তে পানি জমে থাকে নোংরা পানি দিয়ে হাঁটা যায় না মুসল্লিরা নামাজ পড়তে যেতে পারে না এই রাস্তাটি দিয়ে। তাই তাদের কথা চিন্তা করে ঘটনাস্থলে বসে থেকে কাজ করাচ্ছি আশা করি অতি দ্রুতই এ রাস্তাটির সমস্যার সমাধান হবে ইনশাআল্লাহ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares