Home রাজনীতি রাজনীতি’দের বেশীরভাগই উঠে এসেছে ছাত্র রাজনীতি মাধ্যমে – ইমদাদুল হক

রাজনীতি’দের বেশীরভাগই উঠে এসেছে ছাত্র রাজনীতি মাধ্যমে – ইমদাদুল হক

রাজনীতি’দের বেশীরভাগই উঠে এসেছে ছাত্র রাজনীতি মাধ্যমে – ইমদাদুল হক

নারায়ণগঞ্জ কথা ডট কম : প্রধান অতিথির বক্তব্যে ইশা ছাত্র আন্দোলন এর সভাপতি মুহাম্মদ ইমদাদুল হক বলেন, দেশের সোনালী ভবিষ্যৎ এর জন্য প্রয়োজন একদল প্রাণবন্ত তরুণ। যাদের তেজদীপ্ত নেতৃত্বে এগিয়ে যাবে দেশ।

মঙ্গলবার ২৩ এপ্রিল বেলা ১১টায় চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে মূল গেইটে মানব বন্ধন কর্মসূচিতে তিনি এমনটি বলেন।

তিনি বলেন, নেতৃত্ব তৈরির পাইপলাইন হচ্ছে ছাত্র সংসদ, যার কোন বিকল্প নেই। বর্তমানে জাতীয় রাজনীতিবিদদের বেশীরভাগই উঠে এসেছে ছাত্র রাজনীতি মাধ্যমে। তাই ইশা ছাত্র আন্দোলন মনে করে দেশকে আগামী প্রজন্মের জন্যে সুখময় করে গড়ে তুলতে হলে ছাত্র সংসদ নির্বাচনের কোনো বিকল্প নেই।

তিনি আরো বলেন, ৫২ ভাষা আন্দোলন থেকে শুরু করে পরবর্তীতে ৬২ শিক্ষা আন্দোলন, ৬৯ এর গণ অভ্যুত্থান, ৭১ -এর স্বাধীন বাংলাদেশ নির্মাণের লক্ষ্যে রক্তক্ষয়ী জাতীয় মুক্তি সংগ্রাম এবং পরবর্তীতে স্বাধীন বাংলাদেশ স্বৈরাচার ও সামরিকতন্ত্রের বিপরীতে দাঁড়িয়ে গণতান্ত্রিক বাংলাদেশ গঠনে সাহায্য করেছে ছাত্র সংসদ। একটি সম্ভাবনাময় বাংলাদেশ গড়তে ছাত্র সংসদ নির্বাচন অপরিহার্য বলে তিনি মনে করেন।

সরকারি তোলারাম কলেজ শাখার সভাপতি তাজউদ্দীন আহমেদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ বারাকাত হোসাইন এর সঞ্চালনা মানব বন্ধনে বক্তব্যে রাখেন, ইসলামী ছাত্র আন্দোলন সহ সভাপতি মুহাঃ সোহেল হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ জাহিদ হাসান, দফতর সম্পাদক মুহাম্মাদ ইব্রাহিম, ছাত্রকল্যাণ সম্পাদক মুহাম্মদ মিনহাজুম ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুহাম্মদ কাউছার। আরো উপস্থিত ছিলেন, ইয়াসিন আরাফাত, মুহাম্মাদ নাজমুল ইসলাম, মুহাম্মাদ নেসারউদ্দিন প্রমুখ সদস্য বৃন্দ।

Shares
error: Alert: Content is protected !!