নারায়ণগঞ্জেটানবাজার হরিজন সমাজ সেবা সংঘ এর উদ্যোগে আলোচনা সভা ও ইফতার বিতরণ

 

নারায়ণগঞ্জ কথা :নারায়ণগঞ্জেটানবাজার হরিজন সমাজ সেবা সংঘ এর উদ্যোগে আলোচনা সভা ও ইফতার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।টানবাজার হরিজন সমাজ সেবা সংঘর  সাধারণ সম্পাদক মামুন চন্দ্র দাস এর সভাপতিত্বে ও টানবাজার হরিজন সমাজ সেবা সংঘ এর সভাপতি সেরা দাস এর সঞ্চালনায়।

রবিবার (২ মে) ৬ টায়নারায়ণগঞ্জে টানবাজার হরিজন সমাজ সেবা সংঘের নিজ কার্যালয় এ আলোচনা সভা ও ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ শহর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,আমি ধন্যবাদ জানাই উপস্থিত সকল সদস্য বৃন্দকে যারা এত সুন্দর একটি আয়োজন করেছে। আজ এই ইফতারি অনুষ্ঠানে এসে আমার খুব ভালো লাগছে। এখানে অনেকেই আছে যাদের সাথে আমার মাঝে মাঝে কথা হয়। আপনাদের সাথে শুধু আমার একটাই কথা আপনারা সুন্দর সমাজ গড়ে তুলতে সহযোগিতা করবেন। এবং আপনাদের ভবিষ্যৎ প্রজন্মকে খেলাধুলার জন্য আগ্রহী করতে হবে। সমাজকে সুন্দর রাখতে হলে সকলকে মিলেমিশে চলতে হবে। আমি বিশ্বাস করি যার যার ধর্ম তার তার কাছে। আমার কাছে সবাই সমান । আমি মনে করি মানুষ মানুষের জন্য। এসকল ছোট ছোট উদ্যোগ থেকেই মানুষ একসময় বড় কিছু করে। তাই আমি দোয়া করি তোমরা এগিয়ে যাও। যেকোনো সময় যদি কখনো ভালো কোন কাজে উদ্যোগ নেয়া প্রয়োজন হলে আমার সাথে যোগাযোগ করবে। আমি সর্বসময় তোমাদের পাশে থাকবো। আর সকল মানুষের সাথে মিলে চলাটা আমার বাবার রক্তে আছে যা এখন আমার রক্তে আছে । তাই আমি মানুষের সাথে চলতে খুব পছন্দ করি এবং মানুষের জন্য কাজ করতে আমার খুব ভালো লাগে।

সভাপতিত্বে বক্তব্যে মামুন চন্দ্র দাস বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর উপহার নারায়ণগঞ্জ টানবাজার হরিজন সিটি সেবক কলোনী পরিচ্ছন্ন কর্মীদের জন্য বহুতল ভবনের নির্মাণ কাজ চলছে আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভি আপাকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই। আমরা আগামীতে আমাদের নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভি আপার নির্বাচনের সময় আমরা পাশে থাকব, আজ সবার সামনে আমরা কথা দিচ্ছি। তিনি আমাদের নারায়ণগঞ্জ টানবাজার হরিজন সিটি সেবক কলোনী পরিচ্ছন্ন কর্মীদের জন্য বহুতল ভবনের নির্মাণ করে দিচ্ছে তা ভোলার মত নয় আর আমরা চিরদিন তা স্মরণ রাখবো।আমি দেশবাসী সকলের কাছে দোয়া প্রার্থনা করছি। আপনারা সবাই আমাদের সংগঠনের জন্য দোয়া করবেন যাতে করে আগামীতে আমরা আমাদের হরিজন সিটি সেবক কলোনী পরিচ্ছন্ন কর্মীদের জন্য ও দেশবাসী সকলের জন্য ভালো কিছু করতে পারি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টানবাজার হরিজন সিটি সেবক কলোনী এর রাম চরণ সরদার,টানবাজার হরিজন সমাজ সেবা সংঘ এর সাবেক সভাপতি বলরাম দাস, সাবেক সাধারন সম্পাদক রুবেল দাস।

এ সময় উপস্থিত ছিলেন,টানবাজার হরিজন সমাজ সেবা সংঘ এর সভাপতি সেরা দাস ,রনি দাস সহ সভাপতি,জয়দেৰ দাস সহ সভাপতি,বিকি চন্দ্র দাস সহ সাধারণ সম্পাদক,রনি রায় যুগ্ম সম্পাদক,অজয় দাস দপ্তর সম্পাদক,সাগর দাস সহ দপ্তর সম্পাদক,জনু দাস কোষাধক্ষ্য,গনেশ দাস সহ কোষাধক্ষ্য,উত্তম কুমার দাস ধর্ম সম্পাদক,সামবাবু দাস সহ ধর্ম সম্পাদক,ভারত দাস শিক্ষা সম্পাদক,সোহেল দাস সহ শিক্ষা সম্পাদক,রামাদার দাস সাংস্কৃতিক সম্পাদক,সানি বাবু সহ সাংস্কৃতিক সম্পাদক,কার্ত্তিক দাস সমাজ কল্যাণ সম্পাদক,রহিম দাস সহ সমাজ কল্যাণ সম্পাদক,রাকেশ দাস সাংগঠনিক সম্পাদক,বিবেক দাস বিকি সহ সাংগঠনিক সম্পাদক,বিনোদ দাস ক্রীড়া সম্পাদক,অর্জুন দাস মন্টু সহ ক্রীড়া সম্পাদক,পলাশ দাস প্রচার সম্পাদক,সনু দাস সহ প্রচার সম্পাদক,জতন দাস কার্যকারী সদস্য,গবিন্দ (বুচু) কার্যকারী সদস্য,হরিনাথ কার্যকারী সদস্য,শিবা দাস কার্যকারী সদস্য,দেব দাস কার্যকারী সদস্য,সুরাজ লাল কার্যকারী সদস্য,সুভাম কার্যকারী সদস্য এলাকাবাসী সহ নেতৃবৃন্দ প্রমুখ ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares