প্রয়াত এ কে এম আলহাজ্ব নাসিম ওসমানের ৭ম তম মৃত্যু বার্ষিকীতেবৃহত্তর শাসনগাঁও এলাকাবাসীএর পক্ষ থেকে

 

ফতুল্লা প্রতিনিধি: নারায়ণগঞ্জের ৫ আসনের সাবেক সংসদ সদস্যপ্রয়াত এ কে এম আলহাজ্ব নাসিম ওসমানের ৭ম তম মৃত্যু বার্ষিকীতে বৃহত্তর শাসনগাঁও এলাকাবাসী এর পক্ষ থেকে মিলাদ ও দোয়া মাহফিল এবং রোজাদারদের  মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এনায়েতনগর ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ মাইনুল ইসলাম পাভেলের সভাপতিত্বে।

শনিবার (১লা মে ) বাদ আসর ফতুল্লা শাসনগাঁও  বায়তুল হাফিজ জামে মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে নারায়ণগঞ্জের ৫ আসনের সাবেক সংসদ সদস্য প্রয়াত এ কে এম আলহাজ্ব নাসিম ওসমানের রুহের মাগফেরাত কামনা করে ও তার পরিবারের সকল সদস্যের জন্য এবং দেশবাসীর সকলের জন্য বিশেষ দোয়া করা হয়।

সভাপতিত্বের বক্তব্যে এনায়েতনগর ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ মাইনুল ইসলাম পাভেল সাংবাদিকদের বলেন,তিনি ছিলেন সাদা মনের একজন মানুষ  জীবনের শেষ সময়েও  তিনি জনসেবায় কাজ করে গেছেন। আমরা তাকে হারিয়ে আজ বুঝতে পারছি তার অভাব ।তিনি এমন একজন ব্যক্তি ছিলেন যে কিনা ৪ বার সংসদ সদস্য হয়ে ছিলেন। তিনি আমাদের আইকন। আমরা তার পথে চলতে চাই এবং জনগণের সেবা করতে চাই,আমরা নারায়ণগঞ্জবাসী আমাদের প্রিয় নেতাকে কখনো ভুলতে পারবো না। আজ আমরা এই মাহে রমজানের ইফতারি ও তার জন্য দোয়ার আয়োজন করি।আপনারা সবাই তার ও তার পরিবারের জন্য দোয়া করবেন।  আল্লাহ যেন কর্মীবান্ধব এই মহান নেতাকে বেহেস্তে নসিব করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজসেবক মোঃ নাসির, মোঃ রাতুল প্রধান, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার হাজী আক্তার হোসেন, আওয়ামীলীগ নেতা মুসলিম সরদার, জেলা যুবলীগ নেতা রাকিবুল হাসান মোমিন।

সময় উপস্থিত ছিলেন , রাকিব, নাইম,মুন্না, রায়হান, ইকবাল, রিয়াজ,লিটন,সুমন ও এলাকাবাসী সহ নেতৃবৃন্দ প্রমুখ।







 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares