কুতুবপুরের কোন সড়কেই পরিবহন চাঁদাবাজী চলবে না – চেয়ারম্যান সেন্টু

 

নারায়নগঞ্জ কথাঃ নারায়ণগঞ্জ সদর উপজেলা কুতুবপুর ইউনিয়ন পরিষদে মহান মে দিবস উপলক্ষে ইজিবাইক শ্রমিক ইউনিয়নের শ্রমিকদের নিয়ে শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন তিনবার নির্বাচিত আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টু বলেন, ইজি বাইক অটো রিস্কা সরকারিভাবে অনুমোদন না থাকলেও প্রত্যেকটি এলাকায় এ সকল গাড়িগুলো চলাচল করে এবং দেখা যায় শিক্ষিত বেকার এ পেশায় জড়িয়ে পড়েছে এবং পরিবার নিয়ে জীবন-জীবিকা করছে তবে বেশ কিছুদিন যাবৎ অভিযোগ আসছে ইজি বাইক অটো রিস্কা চালক দের কাছ থেকে কতিপয় কিছু চাঁদাবাজ অটো রিস্কার সিট এবং প্লেট রেখে দিচ্ছে ঐসকল চাঁদাবাজদের কাছ থেকে নাকি প্লেট নিতে হবে না হলে ওরা গাড়ি চালাতে পারবে না।

আমি রিসকা ও অটোরিকশা শ্রমিকদের বলতে চাই আপনারা সকলে একত্রে হয়ে ঐসকল চাঁদাবাজদের রুখে দিবেন। বিশেষ করে পাগলা জালকুড়ি রোডে কোন চাঁদাবাজি চলবে না আমার এই কুতুবপুর ইউনিয়নের যেকোনো জায়গায় কোনরকম চাঁদাবাজির অভিযোগ পেলে সঙ্গে সঙ্গে আমাকে জানাবেন।

শনিবার (১ লা মে) সকাল ১১ টায় কুতুবপুর ইউনিয়ন পরিষদে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসিম উদ্দিনের সভাপতিত্বে।

চেয়ারম্যান সেন্টু আরো বলেন, অনেকেই দাবি করেছেন কুতুবপুর ইউনিয়ন পরিষদ থেকে ইজিবাইক শ্রমিকদের যেন প্লেট দেওয়া হয় তবে এটা যেহেতু এখনও সরকারিভাবে কোনো অনুমোদন নেই সেখানে আমি ইউনিয়ন পরিষদ থেকে কোনরকম প্লেট দিতে পারি না তবে এ বিষয়ে আমি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলাপ করব যদি হয় তাহলে এই ইউনিয়নের ইজিবাইক চালকদের জন্য ইউনিয়ন পরিষদ থেকে প্লেটের ব্যবস্থা করা হবে।

উক্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড মেম্বার হাজী রোকন উদ্দিন রোকন, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মিরু, জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলার সহ-সম্পাদক মাহবুবুর রহমান, শ্রমিক নেতা শফিক সহ অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সকল সদস্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ গণ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares