করোনা থেকে মুক্তি পেতে পাগলা বাজার সমিতির ইফতার ও দোয়া মাহফিল

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে পাগলা বাজার বহুমুখী ব্যবসায়ী সমবায় সমিতির উদ্যোগে বৈশ্বিক করোনাভাইরাস মহামারী থেকে মুক্তি পেতে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

শনিবার (১ লা মে) বিকাল ৬ ঘটিকায় পাগলা বাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিলে পাগলাবাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও পাগলা বাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা অফিসার ইনচার্জ মোঃ রকিবুজ্জামান।

উক্ত দোয়া অনুষ্ঠানে প্রথমেই প্রধান অতিথি কে ফুল দিয়ে সংবর্ধনা জানান পাগলাবাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির সকল সদস্যরা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে ফতুল্লা থানা অফিসার ইনচার্জ রকিবুজ্জামান বলেন, মহামারী করোনাভাইরাস থেকে মুক্তি পেতে আল্লাহর দরবারে দোয়া চাইতে হবে। দেশের পরিস্থিতি খুব ভাল অবস্থায় নেই। আমরা মানুষ এখনও সচেতন হচ্ছে না সামাজিক দূরত্ব বজায় রাখছে না মাক্স ছাড়াই বাহিরে বের হচ্ছি। কিন্তু করোনাভাইরাস আস্তে আস্তে ভয়ঙ্কর রূপ ধারণ করছে তাই আমাদের সকলকে এখনই সচেতন থাকতে হবে। বাহিরে বের হবার আগে অবশ্যই মাক্স পরিধান করতে হবে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। এ ভাইরাস থেকে মুক্তি পেতে হলে আমার আপনার একলার পক্ষে সম্ভব নয় সকলকে সম্মিলিত হয়ে সচেতন থাকলেই এই ভাইরাস থেকে মুক্তি পাওয়া সম্ভব। তাই সকলের প্রতি আমার আবারো অনুরোধ থাকবে আপনারা অতি প্রয়োজন ছাড়া কেউ বাসা থেকে বের হবেন না। নিজে সচেতন থাকুন অন্যকে সতর্ক করুন।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম ইসহাক, ফতুল্লা থানা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য আলহাজ্ব শাহ আলম গাজী টেনু, ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদার, পাগলা বাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির সহ সভাপতি লুৎফর রহমান চৌধুরী, পাগলাবাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব আলম সিকদার, পাগলা বাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ জাহিদ হাসান বেলাল, সাংগঠনিক সম্পাদক ইমাম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহ আলম,দপ্তর সম্পাদক মনির হোসেন মিন্টু,সদস্য খলিলুর রহমান, মোক্তার হোসেন সহ অন্যান্যরা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares