প্রয়াত এ কে এম আলহাজ্ব নাসিম ওসমানের ৭ম তম মৃত্যু বার্ষিকীতেকাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নুর ইসলাম পরশ এর পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি ও দোয়া

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জের ৫ আসনের সাবেক সংসদ সদস্যপ্রয়াত এ কে এম আলহাজ্ব নাসিম ওসমানের ৭ম তম মৃত্যু বার্ষিকীতে নারায়ণগঞ্জ ১৭ নং ওয়ার্ডের জাতীয় পার্টির প্রধান নেতা সাবেক যুগ্ন আহবায়ক মরহুম কাজী এজাজ এর পুত্র কাজী ফয়সাল হোসেন জিকু ও  ভাতিজা কাজী নুর ইসলাম পরশ এর উদ্যোগে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও চারটি মসজিদে দোয়া করা হয়।

শুক্রবার (৩০ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জ মাসদাইরে  নারায়ণগঞ্জ কেন্দ্রীয় কবরস্থানে এ ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। এবং সারাদিন ব্যাপী কর্মসূচির মাধ্যমে বাদ আসর নারায়ণগঞ্জ পাইকপাড়া ১৭ নং ওয়ার্ড এলাকায় পাইকপাড়া জামে মসজিদ, পাইকপাড়া বড় মসজিদ, ভূঁইয়া পাড়া জামে মসজিদ ও আমহাঁট্টা জল্লারপাড়া  মসজিদে এ কোরআন খতম মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে,নারায়ণগঞ্জের ৫ আসনের সাবেক সংসদ সদস্যপ্রয়াত এ কে এম আলহাজ্ব নাসিম ওসমানের রুহের মাগফেরাত কামনা ও তার পরিবারের সকল সদস্য সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

দোয়া শেষে কাজী ফয়সাল হোসেন জিকু সাংবাদিকদের বলেন, নারায়ণগঞ্জের মাটি ও মানুষের নেতা ছিলেন নাসিম ওসমান সাহেব। তিনি ৪ বারের সংসদ সদস্য।  রাজনীতি করতেন নারায়ণগঞ্জের মানুষের জন্য।  তার একটি ইচ্ছে ছিলো,  নারায়ণগঞ্জের মানুষের জন্য কিছু করবে। শুধু তার আসনের জনগনের কথাই চিন্তা করতেন না; তার চিন্তায় ছিলো নারায়ণগঞ্জের মানুষেদের নিয়ে । আমি তার আত্মার মাগফেরাত কামনা করছি। এবং আল্লাহ তা’আলা যেন তাকে জান্নাত নসিব করেন। আর দেশবাসী সকলের কাছে তার ও তার পরিবারের সকলের জন্য দোয়া কামনা করছি।

আয়োজনে ছিলেন, সজীব, শাওন, এস আই মিলন, বিশিষ্ট শিল্পপতি ও ব্যাবসায়িক মুরাদ মেম্বারের নাতি রাব্বি, জনি সহ  নেতৃবৃন্দ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares