আলহাজ্ব নাসিম ওসমানের ৭ম তম মৃত্যু বার্ষিকীতে হাজী মাহাবুব খানের উদ্যোগে দোয়া

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জের ৫ আসনের সাবেক সংসদ সদস্যপ্রয়াত এ কে এম আলহাজ্ব নাসিম ওসমানের ৭ম তম মৃত্যু বার্ষিকীতে হাজী মাহাবুব খানের উদ্যোগে কোরআন খতম, মিলাদ দোয়া ও রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মোঃ সালমান খান এর সভাপতিত্বে।

শুক্রবার (৩০ এপ্রিল)  বাদ এশার নারায়ণগঞ্জ ১৭ নং ওয়ার্ড পাইকপাড়া  কাদেরিয়া নগর বালুর মাঠ এলাকায় তার নিজ বাড়িতে এ দোয়া মাহফিলের এবং রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠিত হয়। প্রয়াত নাসিম ওসমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে  ও ওসমান পরিবারের সকল সদস্যের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।

দোয়া শেষে হাজী মাহাবুব খান সাংবাদিকদের বলেন, তিনি ছিলেন সাদা মনের মানুষ  জীবনের শেষ সময়েও  তিনি জনসেবার কাজ করে গেছেন। আমরা তাকে হারিয়ে আজ তার অভাব বুঝতে পারছি ।তিনি এমন একজন ব্যক্তি ছিলেন যে কিনা ৪ বার সংসদ সদস্য হয়েছিলেন। আমরা নারায়ণগঞ্জবাসী আমাদের প্রিয় নেতাকে কখনো ভুলতে পারবো না আজ আমরা এই মাহে রমজানের ইফতারি ও তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছি।আপনারা সবাই তারও তার পরিবারের জন্য দোয়া করবেন।  আল্লাহ যেন কর্মীবান্ধব এই মহান নেতাকে বেহেস্তে নসিব করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টি সদস্য, ১৫ নং ওয়ার্ড জাতীয়পার্টির সাধারণ সম্পাদক ও ঢাকা বিভাগীয় প্রেস ক্লাব এর সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন ভূঁইয়া, জাতীয় যুব সংহতির  নারায়ণগঞ্জ মহানগর এর যুগ্ন আহবায়ক মোঃ আরমান হোসেন,  হৃদয়,নাঃগন্জ মহানগর জাতীয় যুব সংহতির যুগ্ম আহবায়ক উজ্জল, সিফাত,কাদেরিয়া নগর পঞ্চায়েত প্রধান মোতালেব হোসেন, বিল্লাল হোসেন, শাকিল, সাদ্দাম।

এ সময় উপস্থিত ছিলেন, আরমান খান, ও ইমতিমাছ রাজু, হৃদয়, সাগর, সাজু ও এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ নেতৃবৃন্দ প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares