প্রয়াত এ কে এম আলহাজ্ব নাসিম ওসমানের ৭ম তম মৃত্যু বার্ষিকীতে দুলাল প্রধাণের পক্ষ থেকে দোয়া ও খাবার বিতরণ

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জের ৫ আসনের সাবেক সংসদ সদস্যপ্রয়াত এ কে এম আলহাজ্ব নাসিম ওসমানের ৭ম তম মৃত্যু বার্ষিকীতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধাণ
উদ্যোগে কোরআন খতম, মিলাদ দোয়া ও রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার (৩০ এপ্রিল)  বাদ আসরবন্দর থানাধীন স্বল্পেরচকস্থ ২৩নং ওয়ার্ডের কার্যালয়ের সামনে এ মিলাদ ও দোয়া এবং রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠিত হয়। এর আগে কদম রসুল দরগাহ সহ ২৩ নং ওয়ার্ড এর ১১ টি মসজিদে দোয়া পরানো করা হয়।

দোয়া শেষেদুলাল প্রধাণ সাংবাদিকদের বলেন, অত্যন্ত সাদা মনের মানুষ ছিলেন প্রিয় নাসিম ওসমান সাহেব। জীবনের শেষ সময়টুকুও তিনি জনসেবা করে কাটিয়েছেন। তিনি বেঁচে থাকলে নারায়ণগঞ্জ উন্নয়নে গতি কয়েকগুনে বেড়ে যেত।  আমরা তাকে হারিয়ে অপূর্ণ শুন্যতার সম্মুখীন হয়েছি। আপনারা সবাই তারও তার পরিবারের জন্য দোয়া করবেন।  আল্লাহ যেন কর্মীবান্ধব এই মহান নেতাকে বেহেস্তে নসিব করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, নাসিক’র ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোঃ সাগর, আওয়ামীলীগ নেতা শাহজাহান মোল্লা,সহিদুল হাসান মৃধা,মোঃ শফিউল্লাহ, হাজী আলমগীর , মহানগর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান কমল, জাকির প্রধাণ, মহানগর ছাত্রলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আরাফাত কবির ফাহিম,ছাত্রলীগ নেতা অনিক তালুকদার অপু সহ নেতৃবৃন্দ প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares