প্রয়াত এ কে এম আলহাজ্ব নাসিম ওসমানের ৭ম তম মৃত্যু বার্ষিকীতে তার পরিবারের পক্ষ থেকে দোয়া ও খাবার বিতরণ

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জের ৫ আসনের সাবেক সংসদ সদস্যপ্রয়াত এ কে এম আলহাজ্ব নাসিম ওসমানের ৭ম তম মৃত্যু বার্ষিকীতে তার পরিবারের পক্ষ থেকে মিলাদ দোয়া ও রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার (৩০ এপ্রিল)  বাদ আসরনারায়ণগঞ্জ কলেজ রোড সংলগ্ন আল্লামা ইকবাল রোড জামে মসজিদে এ মিলাদ ও দোয়া এবং রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠিত হয়। সকালে নারায়ণগঞ্জের ৫ আসনের সাবেক সংসদ সদস্য প্রয়াত এ কে এম আলহাজ্ব নাসিম ওসমানের স্ত্রী পারভীন ওসমান ও ছেলে আজমেরী ওসামনের পক্ষ থেকে  সমাধিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয় এবং দিনব্যাপী নানা কর্মসূচির মাধ্যমে ও কোরআন তেলোয়াত ও তার জন্য বিভন্নস্থানে বিশেষ দোয়া করেছেন আজমেরী ওসমানের নেতৃবৃন্দরা।

এ সময় উপস্থিত ছিলেন,নাসিম ওসমান স্মৃতি দু:স্থ কল্যাণ ফাউন্ডেশন এর সভাপতি তরিকুল ইসলাম লিমন ,বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন ঢাকা বিভাগীয় আঞ্চলিক কমিটির সহ সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাজী বজলুর রহমান রিপন, জেলা বাস মিনিবাস শ্রমিক কর্মচারী ইউনিয়ন এর সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক মোস্তফা ভান্ডারি, ১০ নং ওয়ার্ড যুবলীগ নেতা কাজী আমির হোসেন, ১০ নং ওয়ার্ড যুবলীগ নেতা কাজী আমির হোসেন, জেলা ছাত্র সমাজের সভাপতি শাহ আলম সবুজ, মহানগরের সভাপতি শাহাদাত হোসেন রূপু, নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন এর সভাপতি মো. মোজাম্মেল হক, জেলা ট্যাক্সি ও মাইক্রোবাস মালিক কমিটির সভাপতি ডালি, সাধারণ সম্পাদক আবুল হাসেম রিংকু, জেলা ট্যাক্সি ও মাইক্রোবাস শ্রমিক কমিটির সভাপতি জামাল হোসেন, সাধারণ সম্পাদক নাসির হোসেন সহ নেতৃবৃন্দ প্রমুখ ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares