শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০২০

মাদকাসক্তকে নতুন করে বাঁচার শক্তি যোগাতে হবে -বদরুল হক

 

নিজস্ব প্রতিবেদক : মাদক বিরোধী এ লড়াইয়ে আমরা আপনাকেই খুঁজছি এই শ্লোগানে মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ নারায়ণগঞ্জ সমাবেশে হিউম্যান রিসোর্স হ্যাল্থ ফাউন্ডেশন এর সভাপতি বদরুল হক বলেন, আমরা সন্তান একদিন এদেশের সুনাগরিক হবে, সেই সন্তান যদি মাদকাসক্ত হয়ে যায়, পিতা হিসেবে আমরা মরে গেলেও শান্তি পাবোনা।

সোমবার ২২ এপ্রিল বিকেল ৫টায় চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনার সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আজকের এই যুব সমাজ তাঁরা আমাদের সন্তান। আমরা পাপকে ঘৃণা করবো কোনো পাপীকে ঘৃণা করবো না, তাঁদের সুষ্ঠু সুন্দর জীবন পেতে আমাদের এগিয়ে আসতে হবে। আপনার আমার আন্তরিক মমতাই পারে একজন মাদকাসক্তকে নতুন করে বাঁচার শক্তি যোগাতে এবং তাঁদের সার্বিক সহযোগিতা সহ কর্মসংস্থানার ব্যবস্থা করে দিতে।

বদরুল হক এর সভাপতিত্বে ,আবু হাসান টিপু এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্যে রাখেন ,নারায়ণগঞ্জ প্রেস ক্লাব এর সভাপতি ও খবর পাতার সম্পাদক এডভোকেট মাসুদুর রহমান, মুক্তিযোদ্ধা এডভোকেট নুরুল, সিটি প্রেস ক্লাব এর সভাপতি সাইফুল্লাহ টিটু, শফিকুল ইসলাম আরজু যুগ্ম সম্পাদক সিটি প্রেসক্লাব,মাহ খোকন প্রধান বিশিষ্ট নাট্যগোষ্ঠী ও নাট্য ব্যাক্তিত্ব, মাহবুবু হোসেন সভাপতি বিপ্লব ওয়াকার্সপার্টি, জালাল উদ্দিন লোকমান হোসেন, মহিউদ্দিন মাহি, সামছুদ্দিন প্রধান প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!