সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের- ৪ সদস্য গ্রেফতার

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জর সিদ্ধিরগঞ্জ শিমরাইল কাঁচপুর ব্রীজ হতে ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসহ মোঃ আনোয়ার হোসেন (৩২), মোঃ মনির হোসেন (৩৫), মোঃ রওশন আলী (৩৫) মোঃ আক্তার হোসেন (৩০)নামে ডাকাত দলের ৪ জন দুর্ধর্ষ ডাকাতকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।আসামীদের হেফাজত হতে ১টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ১টি চাকু, ১টি রামদা ও ১টি ছোড়া উদ্ধার করা হয়।

মোঃ আনোয়ার হোসেন (৩২), মিজমিজি, মোঃ মনির হোসেন (৩৫),-পাইনাদী মধ্যেপাড়া,মোঃ রওশন আলী (৩৫),পাইনাদী ধনুহাজী মোঃ আক্তার হোসেন (৩০),মিজমিজি,উভয়ে সিদ্ধিরগঞ্জ থানার নারায়ণগঞ্জ জেলার বাসিন্দ । জানা যায় যে গ্রেফতারকৃত আসামীরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। এই সংঘবদ্ধ ডাকাত চক্র বড় বড় দোকান টার্গেট করে অতর্কিত ভাবে হামলা করে এবং অস্ত্র প্রদর্শন করে জনমনে ভীতি ও আতঙ্ক সৃষ্টি করে দোকান লুট করে মুহুর্তের মধ্যে পালিয়ে যায়। ডাকাত দলের সদস্যরা দীর্ঘদিন ধরে তারা দেশের বিভিন্ন এলাকায় তাদের অপরাপর সহযোগীদের নিয়ে দোকানে ও চলন্ত গাড়িতে ডাকাতি করে আসছে।

বিগত কয়েক বছরে দেশের বিভিন্ন এলাকায় ঘটে যাওয়া এই রকম বেশ কয়েকটি চাঞ্চল্যকর ডাকাতির সঙ্গে এই সংঘবদ্ধ ডাকাত চক্রের সদস্যরা জড়িত ছিল মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। গোয়েন্দা সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল কর্তৃক অদ্য ২৫ এপ্রিল দিবাগত রাত ১:১০ ঘটিকায় সিদ্ধিরগঞ্জ শিমরাইল এলাকায় কাঁচপুর ব্রীজ সংলগ্ন এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র-শস্ত্রে সজ্জিত অবস্থায় ডাকাত দলে ০৪ সদস্যকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়ধীন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares