নুপুরকে হত্যার চেষ্টায় আসামীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন

 

নারায়ণগঞ্জ কথা : প্রকাশ্যে আওয়ামীলীগ নেত্রী মাহবুবা আক্তার নুপুরকে হত্যার চেষ্টায় আসামীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবীতে ১০,১১ ও ১২নং ওয়ার্ড এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রবিবার (২৫ এপ্রিল) বাদ আসর নারায়ণগঞ্জ কিল্লারপুল মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় নুপুর এর স্বামী বলেন,জীবনে মেরে ফেলার হুমকি দেয় ও মামলা উঠিয়ে নিতে বলে এবং মামলা না উঠালে তারা আমার ও আমার পরিবারের সকলকে মেরে ফেলবে। আমার ওয়াইফ কে মারার কারনে আজ আমি ও আমাদের  আত্মীয়-স্বজন এবং এলাকাবাসী বিচারের দাবিতে আজ এই মানববন্ধন করছি। আমরা আমাদের জানের নিরাপত্তা চাই এবং আসামিদের শাস্তির দাবী জানাই। তারা এই মাজারের পিছন এলাকায় অনেক বছর যাবত মাদক ব্যবসা করছে। তারা মাজারের সামনে এসে ও গাঁজা ইয়াবা বিক্রি করে। আমার স্ত্রী তার প্রতিবাদ করায় আমার স্ত্রীর উপরে এই নির্মম হামলা চালায় সন্ত্রাসী বাহিনীরা। যা ইতিমধ্যে আপনাদের কাছে ফোন ফ্যাক্সের সিসি ক্যামেরার ফুটেজ এর আপনারা দেখতে পেয়েছেন ।

উল্লেখিত যে, মাজার নিয়ে পূর্ব বিরোধের জের হিসেবে ২২ এপ্রিল দুপুরে স্থানীয় সন্ত্রাসী ইরান,রিপন, হুজুল, ফারুক, আমির, মনির, লাদেন, নিক্কাত, রনি ও আহমদ মিয়া দুপুর সাড়ে বারোটায় মাজারের ভিতরে প্রবেশ করে দান বাক্স লুট করার চেষ্টা চালায় এবং মাজারের তালা ভেঙ্গে ৫ লক্ষ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় মাহবুবা আক্তার নুপুর তাদের বাধা প্রদান করলে সন্ত্রাসীরা নুপুরের উপর ক্ষিপ্ত হলে নুপুর ভয়ে কিল্লারপুলের একটি মোবাইলের দোকানে আশ্রয় নেয়। সেখান থেকে সন্ত্রাসীরা নুপুরকে টেনে হেঁচড়ে দোকান থেকে বের করে নিয়ে রাস্তায় ফেলে উপর্যুপরি লাঠিসোটা এবং ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। এসময় নুপূরের সঙ্গে থাকা নগদ ১৬ হাজার টাকা, ১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন ও একটি বেসলাইট ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। তার আত্মচিৎকারে আশপাশের লোকজনও সন্ত্রাসীদের ভয়ে কাছে আসেনি।
পরবর্তীতে নুপুরের আত্মীয়স্বজন খবর পেয়ে দৌড়ে ছুটে এসে নুপুরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares